ঈদের আগেই খালেদাকে মুক্তি দিতে হবে। অন্যথায় জনগণ তা মেনে নেবে নাঃ রিজভী

খুনি সরকারই গডফাদারদের পালিয়ে যেতে সাহায্য করছে

146
gb
# সৈয়দ নাজমুল হাসান, ঢাকা।।

টেকনাফ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও পৌর কাউন্সিলর একরামুল হকের নিহত হওয়ার বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বক্তব্য মানবাধিকারকে ঠাট্টা করার শামিল বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, খুনি-সন্ত্রাসীদের মতো বেআইনি হত্যাকাণ্ডকে স্বীকৃতি দেয়াই তার বক্তব্যের মূল উদ্দেশ্য।

রোববার দুপুরে রাজধানীর নয়াপল্টনের দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, একরাম হত্যার অডিও, তার স্ত্রী ও মেয়েদের কান্না শুধু বাংলাদেশের মানুষের বিবেকই নয়, বিশ্ববিবেককেও নাড়f দিয়েছে। শুধু কাউন্সিলর একরামুল হকের হত্যাই নয়, মাদক বিরোধী অভিযানের নামে এখন পর্যন্ত প্রায় ১৩০ জনকে বিচার বহির্ভূতভাবে হত্যা করা হয়েছে। গত ৪ মাসে এ সংখ্যা দাঁড়িয়েছে ২৫০ জনে।

তিনি আরো বলেন, ইয়াবার গডফাদার এমপি বদিসহ ক্ষমতাসীনদের প্রভাবশালী ব্যক্তিরা কিভাবে এতগুলো গোয়েন্দা সংস্থার চোখ ফাঁকি দিয়ে দেশ ছেড়ে গেল । মূলতঃ খুনি সরকারই গডফাদারদের পালিয়ে যেতে সাহায্য করছে।

পরিত্যক্ত কারাগারে বন্দি করে রাখার কারণে খালেদা জিয়া শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন বলে দাবি বিএনপির।

রিজভী আরও বলেন, ২০০ বছরের পুরনো একটি ধ্বংসাবশেষের মধ্যে বন্দি অবস্থায় আছেন খালেদা জিয়া। এ কারণে বিভিন্ন রোগে আক্রান্ত তিনি। ভোটার শুন্য একটি নির্বাচন নিশ্চিত করতেই তাকে বন্দি করে রাখা হয়েছে। আবারও ৫ জানুয়ারি মার্কা নির্বাচনি তামাশা দেখার অপেক্ষা করছে জনগণ।

রিজভী বলেন, কিছুদিন আগে খালেদা জিয়ার চোখে অস্ত্রোপচার করা হয়েছে। কিন্তু কারাভবনের দেয়াল ও ছাদ থেকে ঝরে পড়া সিমেন্ট ও ধুলাবালিতে মারাত্মকভাবে আক্রান্ত হচ্ছে তার চোখ। এছাড়া হাত ও পায়ের ব্যথায় তার হাঁটাচলায় কষ্ট হচ্ছে। কারাগারে প্রায়ই বিদ্যুৎ থাকে না।

রিজভী আরও বলেন, ঈদের আগেই খালেদাকে মুক্তি দিতে হবে। অন্যথায় জনগণ তা মেনে নেবে না। কারণ খালেদা জিয়ার উপর যে জুলুম ও অত্যাচার করা হচ্ছে তার জবাব দিতে প্রস্তুত হয়ে আছে জনগণ।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More