বৃষ্টলে আই সি সি ওয়ার্ল্ড কাপ ২০১৯ এর ট্রফি প্রদর্শিত. ক্রিকেট প্রেমিদের উপছে পরা ভির

21

বৃষ্টল থেকে আমাদের প্রতিনিধি খায়রুল আলম লিংকন জানান – সমগ্র বৃটেনে
ক্রিকেট ওয়ার্ল্ড কাপ ২০১৯ এর প্রচারণার ধারাবাহিকতায় গতকাল বৃষ্টলে আই সি সি ওয়ার্ল্ড কাপ ২০১৯ এর ট্রফি স্থানীয় সেন্টমারকস রোডে প্রদর্শিত হয়েছে।সাধারনদের মধ্যে বিশ্বকাপের ঐতিহ্য তুলে ধরার জন্য গ্লোষ্টারশায়ার কাউন্টি ক্রিকেট বোর্ডের প্রোজেক্ট এন্ড প্রোগ্রাম ম্যানেজার ক্রিস মানডেন,সেন্টমারকস ফেষ্টিভাল অর্গেনাইজিং কমিটির সদস্য ও বৃষ্টল বাংলাদেশী ক্রিকেট ক্লাব ট্রেজারার হুমায়ুন আরাফাত রিফাত,আব্দুল রউফ মালিক এর সহযোগীতায় এই সেন্টমারকস ফেষ্টিভাল অনুষ্টিত হয়েছে।

দুপুর ১ টা থেকে বিকাল ৫ঘটিকা পর্যন্ত অনুষ্টিত ট্রফি প্রদর্শনীতে ছিল বিভিন্ন দেশের 
ক্রিকেট প্রেমি সমর্থক ও স্থানীয় খেলোয়ারদের উপছে পরা ভির ।ট্রফি প্রদর্শনী উপলক্ষে সেন্টমারকস রোড হয়ে উঠে লোকে লোকারণ্য,পরিণত হয় মাল্টিকালচারাল কমিউনিটির মিলন মেলায়।
বৃষ্টলের বহুজাতিক সংস্কৃতি তুলে ধরতে পসরা মেলে বসে স্থানীয় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও এওয়ার্ড উইনিং খাদ্যদ্রব্যের ষ্টল।
ট্রফি প্রদর্শনীতে অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বৃষ্টল সিটি কাউন্সিল এর মেয়র মারভিন রিস,বৃষ্টল বাংলাদেশী ক্রিকেট ক্লাব চেয়ারম্যান আইনুল ইসলাম,সেক্রেটারী সৈয়দ আবু সাঈদ আহমদ,বৃষ্টল বাংলা প্রেসক্লাব সভাপতি কামরুল ইসলাম.সাধারন সম্পাদক খায়রুল আলম লিংকন,কমিউনিটি নেতা জিয়াঊল হক, মোসলেহ আহমদ,বাংলাদেশ হাউস সহ-সভাপতি চমক আলী সহ স্থানীয় ও জাতীয় প্রিন্ট ,ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ।
উল্লেখ্য এবারে বৃষ্টলে আই সি সি ওয়ার্ল্ড কাপ ২০১৯ এর কয়েকটি প্রস্তুতি ম্যাচ সহ মুল পর্বের ৩টি
খেলা অনুষ্টিত হবে।বিশেষ করে বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচ নিয়ে স্থানীয় বাংলাদেশীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।
বৃষ্টল বাংলাদেশী ক্রিকেট ক্লাব এর নেতৃবৃন্দ এরকম একটি অনুষ্ঠানের আয়োজন করায় গ্লোষ্টারশায়ার কাউন্টি ক্রিকেট বোর্ড ও সেন্টমারকস ফেষ্টিভাল অর্গেনাইজিং কমিটিকে ধন্যবাদ জানিয়ে বলেন এর মাধ্যমে নতুন প্রজন্ম ক্রিকেট খেলায় আগ্রহী হবে । আসন্ন বিশ্বকাপ খেলা চলাকালীন স্থানীয়ভাবে খোলোয়ারদের উৎসাহ প্রদান করার জন্য খেলার মাঠে উপস্থিত থাকার জন্য সকলকে আহ্বান জানান।

মন্তব্য
Loading...