বলিউড সুপারষ্টার সালমান খান এর সাথে সংবাদ সম্মেলন এ :আবারো ব্রিটিশ মিডিয়ার লাইম লাইটে ক্ষুদে সাংবাদিক জাইম রাকিব(ভিডিও)

3,694
জিবি নিউজ ২৪.কম ||

জাইম রাকিব- ছোট্র স্কুল পড়ুয়া ব্রিটিশ বাংলাদেশী ক্ষুদে শিক্ষানবিস সাংবাদিক । কিন্তু একের পর এক বাজিমাত করেই যাচ্ছে। কখনো অক্ষয় কুমার, কখনো শাহরুখ খান, আর আবার সালমান খান।

গতকাল লন্ডন ওটু অ্যারিনাতে ছিলো দাবাং টিমের লন্ডন সফর। লন্ডন  ছাড়াও বামিংহামে দাবাং টিম সফর করবে, যেখানে অসংখ্য ভারতীয়রা উপচে পড়েছেন সালমানদের দেখার জন্যে। ১৭ তারিখ বার্মিংহাম এরিনাতে তাদের প্রোগ্রাম রয়েছে।

 
সালমান খানের সাথে আছেন জ্যাকুলিন ফার্নান্ডেজ, সোনাকশি সিনহা, ডেইজি শাহ, রক র‍্যাপার স্টার বাদশা,  সুরজ পাঞ্চুলি, কামাল খান, মনিশ পাল ছাড়াও প্রভু দে ও আছেন ।
 সেজন্যেই উপচে পড়া ভীড়। আর সেই ভীড়ে সবার নজর কেড়েছে ব্রিটিশ বাংলাদেশী জাইম। ওটু এরিনাতে পুরো দাবাং টিম যখন মঞ্চে আসেন প্রেস ব্রীফিং এর জন্যে, তখন জাইম সালমানকে প্রশ্ন করে  উঠলে সালমান শুরুতে থতমত খেয়ে যান। তারপর কেমন আছেন জিজ্ঞেসের পরই জাইমের তীব্র প্রশ্নে সালমান খান কিছুক্ষণ আমতা আমতা করে নাটকীয়তা আরো তীব্র ভাবে ফুটিয়ে তুলেন।
 জ্যাকুলিন ফার্ডান্দেজ মঞ্চে বসে একের পর ছবি নিয়ে টুইট করতে থাকলে জাইম সালমানকে নিয়ে টুইটারে ঝড় উঠে।
 সব শেষে সালমান খান জাইমকে মঞ্চে ডেকে নিয়ে মাথায় হাত বুলিয়ে আশির্বাদ করলে হল ভর্তি দর্শক সাংবাদিক করতালিতে মুখরিত করে ফেলেন।
উল্লেখ্য জাইম  ব্রিটেন থেকে প্রকাশিত জিবি নিউজের চেয়ারপার্সন ও চীফ এডিটর রাকিব রুহেল ও সহযোগি এডিটর লাবনী হোসেইন রাকিবের  ছেলে। বর্তমানে সে স্কুলে পড়ছে। তার এক বোনও সাংবাদিকতায় স্কুলে বেশ ভালো পারফর্ম করছে।
London Times news link :
http://www.londontimesnews.com/archives/15092