প্রেমের ফাঁদে ফেলে অপহৃত স্কুল ছাত্রী খুলনায় উদ্ধার

176
gb

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
প্রেমের ফাঁদে ফেলে ও বিভিন্ন প্রলোভন দেখিয়ে চাঁপাইনবাবগঞ্জ শহর থেকে অপহৃত ৫ম শ্রেণ্রির এক স্কুলছাত্রীকে (১২) গত রোববার ভোর পাঁচটায় খুলনা জেলার ফুলতলা উপজেলার বেগুনবাড়ি মোহাম্মদনগর এলাকার একটি ভাড়া বাড়ি থেকে উদ্ধার করেছে চাঁপাইনবাবগঞ্জ সদর থানা পুলিশ।

এসময় অপহরনকারী  দুই স্ত্রী’র স্বামী ও দুই সন্তানের পিতা চাঁপাইনবাবগঞ্জ শহরের রেলবাগানপাড়ার লোকমান শেখের ছেলে ইমন শেখকে (৩০) গ্রেপ্তার করা হয়। ফুলতলা পুলিশের সহায়তায় মেয়েটিকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তারের পর রোববার রাত ১০টায় তাঁদের চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় নিয়ে আসে পুলিশ। এর আগে গত ৯ মার্চ বাড়ি থেকে উধাও হয় মেয়েটি ।

এ ঘটনায় মেয়ের মা গত ২৬ মার্চ সদর থানায় নারী ও শিশু নির্য়াতণ দমন আইনে মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা ও সদর থানার উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বলেন, রোববার রাতে চাঁপাইনবাবগঞ্জ আসার পরদিন সোমবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে মেয়েটির ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়।

সোমবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ২২ ধারায় মেয়েটির জবানবন্দী রেকর্ড করা হয়। পরে মেয়ের মায়ের আবেদনের প্রেক্ষিতে মেয়েকে তাঁর জিম্মায় দেন আদালত। গ্রেপ্তার  ইমনকে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান উপপরিদর্শক নজরুল।