অন্য পুরুষে আকৃষ্ট অনুশকা, প্রভাসে মজেছেন কৃতি!

  জিবিনিউজ24ডেস্ক//  

দক্ষিণী ইন্ডাস্ট্রিতে তাদের সম্পর্কের কানাঘুষো নতুন নয়। পর্দার সামনে হোক বা পেছনে, নজরে পড়ার মতো রসায়ন দুই দক্ষিণী তারকা প্রভাস ও অনুশকা শেঠির।

২০০৯ সালে ‘বিল্লা’ ছবির সেটে দেখা দু’জনের। সেই ছবিতেই প্রথম একসঙ্গে কাজ করেন প্রভাস ও অনুশকা। তার পরে একাধিক ছবিতে একসঙ্গে কাজ করেছেন দুই তারকা। ‘বাহুবলী’ ফ্র্যাঞ্চাইজির দুই ছবিতে তাঁদের রসায়নে মজেছিলেন দর্শক থেকে সমালোচক সবাই। তবে সম্প্রতি একসঙ্গে দেখা যায়নি দুই তারকাকে। তবে কি সম্পর্কে চিড়?

প্রভাস ও অনুশকা শেঠির মধ্যে নাকি দূরত্ব তৈরি হয়েছে। শোনা যাচ্ছে, ইন্ডাস্ট্রিরই এক অভিজ্ঞ অভিনেতার প্রেমে পড়েছেন অনুশকা। তাই নাকি তার থেকে দূরত্ব বাড়িয়েছেন প্রভাস। এমনকি, দুই তারকার মধ্যে বিচ্ছেদের কানাঘুষাও শোনা যাচ্ছে। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে কখনও মুখ খোলেননি প্রভাস ও অনুশকা কেউই। তবে বিভিন্ন অনুষ্ঠানে দুই তারকার সম্পর্কের রসায়ন চোখ এড়ায়নি অনুরাগীদের। দুই তারকার বিচ্ছেদের খবরে কিছুটা হতাশ তারা।

অন্য দিকে নতুন প্রেমের গন্ধে ম-ম করছে বলিপাড়া। অনুশকার সঙ্গে দূরত্ব বাড়ানোর পরেই নাকি কৃতি শ্যাননে মজেছেন ‘বাহুবলী’ তারকা। ‘আদিপুরুষ’ ছবিতে এক সঙ্গে কাজ করেছেন কৃতি ও প্রভাস। ছবির সেট থেকেই নাকি দুই অভিনেতার বন্ধুত্ব। সেই বন্ধুত্বই নাকি গাঢ় হয়ে প্রেমে পৌঁছেছে। ‘আদিপুরুষ’ ছবির টিজার লঞ্চের অনুষ্ঠানে মঞ্চেও দেখা গিয়েছিল তাদের সমীকরণের ঝলক। যদিও সাংবাদিকদের প্রশ্নের মুখে সম্পর্কের কথা স্বীকার করেননি প্রভাস বা কৃতি কেউই। 

গত মাসে এক স্বঘোষিত সিনে-সমালোচক টুইটারে দাবি করেন, কৃতি ও প্রভাস নাকি মালদ্বীপে আংটিবদল করতে চলেছেন। তবে, তার সেই দাবি সত্যি হয়নি। তাতে প্রেমের গুঞ্জন ধামাচাপা পড়েনি।

গত বছর ‘ভেড়িয়াঁ’ ছবির প্রচারে গিয়ে কৃতির প্রেমের কথা প্রায় ফাঁস করে দিয়েছিলেন বলিউড অভিনেতা বরুণ ধওয়ান। করন জোহর বরুণকে বলেছিলেন, বলিউডের এমন নায়িকাদের নাম বলতে যারা সিঙ্গল। বরুণের সেই তালিকায় নাম ছিল না কৃতির। বরুণকে প্রশ্ন করায় তিনি মজার ছলে উত্তর দেন, ‘‘কৃতির নাম অন্য কারও মনে আছে, যিনি এখন মুম্বইয়ে নেই, দীপিকার সঙ্গে শুটিংয়ে ব্যস্ত রয়েছেন।’’ বরুণ যে প্রভাসের দিকেই ইঙ্গিত করছেন, তা বুঝতে সময় লাগেনি অনুরাগীদের।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন