সাঘাটায় জয়কালী মন্দিরে অতিথি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন ডেপুটি স্পিকার

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা  ||

গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার হাটভরতখালীতে জয়কালী মন্দিরে তিনতলাবিশিষ্ট একটি অতিথি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া।
গতকাল ৩ ফেব্রুয়াারী রোববার দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিত্তিপ্রস্তর স্থাপন করে এর নির্মাণ কাজের উদ্বোধন করেন। এসময় ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়াকে সংবর্ধিত করা হয়।
জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া বলেন, ‘আমি রাঘব-বোয়ালদের হাত থেকে এই হাটভরতখালীর জয়কালী মন্দিরের সম্পত্তি রক্ষা করেছি। শুধু বাংলাদেশের না, পাক-ভারত উপমহাদেশের শ্রেষ্ঠ কালী মন্দির এই জয়কালী মন্দির’।
অনুষ্ঠানে নদীভাঙ্গনরোধে ফুলছড়ির সিংড়িয়াা ও গণকবর এলাকায় স্থায়ীভাবে নদীর তীর সংরক্ষণের কাজ শুরু না হওয়ায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে দ্রত কাজ শুরু করার জন্য তাগাদা দেওয়া হয়েছে বলেও জানান ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া।
ফুলছড়ি ও সাঘাটাবাসীর উদ্দেশ্যে ডেপুটি স্পিকার আরও বলেন, ‘আপনারা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করেছেন। আপনাদের এই ঋণ আমি শোধ করবো কেমনে। ঋণ পরিশোধ করার ভাষা আমার নেই। আপনাদের ঋণ আমি কোনদিন শোধ করতে পারবো না। আমি আপনাদের উন্নয়নে সবসময় কাজ করে যাবো’।
প্রথমে ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া জয়কালী মন্দিরে অতিথি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের উদ্বোধন করেন। এরপর জয়কালী মন্দির সেবা সংসদের সভাপতি রনজিত কুমার চন্দের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া ও এসকেএস ফাউন্ডেশনের নির্বাহী প্রধান রাসেল আহম্মেদ লিটনসহ অন্যান্য অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন এসকেএস ফাউন্ডেশনের নির্বাহী প্রধান রাসেল আহম্মেদ লিটন, সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) উজ্জ্বল কুমার ঘোষ, সাঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তাফিজার রহমান, সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) শামসুল হক দুদু, জেলা কৃষক লীগের সভাপতি হাসান মাহমুদ সিদ্দিক, সাঘাটা উপজেলা যুবলীগের সভাপতি হারুনুর রশিদ হিরু, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রনজিৎ বকসী সুর্য্য ও সাধারণ সম্পাদক দীপক কুমার পাল, সাঘাটা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গৌতম চন্দ্র মোদক, সাঘাটা হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অতুল চন্দ্র সাহা, জয়কালী সেবা সংসদের সাধারণ সম্পাদক অশোক কুমার সিনহা প্রমুখ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন