গোবিন্দগঞ্জের ট্রাকের চাপায় পিকআপ চালক নিহত

112

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ||

গাইবান্ধার গোবিন্দগঞ্জে লবন বোঝাই ট্রাকের চাপায় পিকআপের চালক আলামিন (৩৫) নিহত হয়েছেন।
রবিবার (৩ ফেব্রুয়ারী) রাত সাড়ে ১২টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের গোবিন্দগঞ্জের কালিতলা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ জানান, চট্রগ্রাম থেকে আসা রংপুরগামী লবন বোঝাই একটি ট্রাক কালিতলা বাজার এলাকায় পৌঁছিলে হঠাৎ করেই সামনে থাকা টমেটো বোঝাই একটি পিকআপকে ধাক্কা দেয়। এতে চাপা পড়ে পিকআপে থাকা চালক বগুড়া জেলার ধুনুট উপজেলার পেশচা গ্রামের কোরবান আলীর ছেলে আলামিন ঘটনাস্থলেই নিহত হন। এসময় পিকআপটি দুমড়ে মুচড়ে যায়।
গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ আবদুল হামিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসেরকর্মীরা এসে উদ্ধার তৎপরতা চালায়। এসময় ট্রাক ও পিকআপের নিচে চাপা পড়া চালককে মৃত্যু অবস্থায় উদ্ধার করা হয়। দুর্ঘটনা কবলিত ট্রাক ও পিকআপ উদ্ধার করা হয়েছে। তবে পিকআপটি দুমড়ে মুচড়ে গেছে।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আকতারুজ্জামান এদুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত পিকআপ চালক আলামিনের লাশ উদ্ধার করে হাইওয়ে থানায় আনা হয়ছে। তবে দুর্ঘটনার পর থেকে ট্রাকের চালক ও সহকারী পালিয়েছে। এনিয়ে একটি মামলা দায়ের দায়েরের প্রস্তুতুতি চলছে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন