মৌলভীবাজারবাসীকে ভিপি সুয়েবের বাংলা নববর্ষের শুভেচ্ছা

414
gb

মৌলভীবাজার প্রতিনিধি::
বাংলা নববর্ষ ১৪২৫ উপলক্ষে আওয়ামীলীগের সর্বস্থরের নেতাকর্মী ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ মৌলভীবাজারবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, হাবিবুন্নেছা ট্রাস্ট ফাউন্ডেশনের সভাপতি ও সাবেক ভিপি সমাজসেবক আব্দুল মালিক তরফদার সুয়েব।
১৩ এপ্রিল, শুক্রবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি এই শুভেচ্ছা বার্তা সাংবাদিকদের প্রেরণ করেন। বিবৃতিতে তিনি বলেন, চির নতুনের আহ্বানের মধ্য দিয়ে জাতি-ধর্ম-বর্ণ-নির্বিশেষে বাঙালি জাতি ঐক্যবদ্ধভাবে বাংলা নববর্ষকে বরণ করে নেয়। বাংলা বর্ষবরণ বাঙালি জাতির জীবনের সর্ববৃহৎ সার্বজনীন সাংস্কৃতিক উৎসব। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে বাঙালি জাতি স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ প্রতিষ্ঠা করেছেন। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের মর্যাদাবান উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে।
ভিপি সুয়েব বলেন, বিশ্বমানবতার মূর্তপ্রতীক শেখ হাসিনা আজ সারা বিশ্বের নন্দিত নেত্রী। শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলা বাংলাদেশ ২০৪১ সালের মধ্যেই উন্নত সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত হবে। ১৪২৫ বঙ্গাব্দের শুভ সূচনায় আমি মৌলভীবাজারের সকল মানুষের সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করি এবং উন্নত সমৃদ্ধ কল্যাণকর বাংলাদেশ বিনির্মাণের সংগ্রামে দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানাই।