মৌলভীবাজার পরিবহন শ্রমিক ইউনিয়ন নির্বাচনের মনোনয়ন দাখিল

276
gb

মৌলভীবাজার প্রতিনিধি::

মৌলভীবাজার জেলা অটোটেম্পু, অটো রিক্সা, মিশুক ও সিএনজি সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজি নং চট্র-২৩৫৯) এর ত্রি-বার্ষিক নির্বাচন ২০১৮ এর মনোনয়ন দাখিল করা হয়েছে।

২ এপ্রিল সোমবার দুপুরে কুসুমবাগ শপিংসিটিতে প্রধান নির্বাচনী অফিসে ব্যাপক উৎসাহ ও উদ্দিপনার মধ্যে দিয়ে মনোনয়ন পত্র দাখিল করেন বিভিনś পদের প্রার্থীরা। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন জেলা আওয়ামলীগের সদস্য সাইফুর রহমান বাবুল।

নির্বাচনে সভাপতি পদে ২জন, সহ-সভাপতি ২টি পদে ৩ জন, সাধারণ সম্পাদক পদে ১জন, সহ-সাধারণ সম্পাদক ২টি পদে ৪জন, সাংগঠনিক সম্পাদক পদে ২জন, সহ-সাংগঠনিক সম্পাদক পদে ২জন, কোষাধ্যক্ষ পদে ১জন, দপ্তর সম্পাদক পদে ২জন, প্রচার সম্পাদক পদে ২জন, লাইন সম্পাদক পদে ২জন এবং সদস্য ৫টি পদে ৮জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। এর মধ্যে সাধারণ সম্পাদক পদে আজিজুল হক সেলিম ও কোষাধ্যক্ষ পদে ইকবাল হোসেন মামুন বিনা প্রতিদ্ধন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

গত ৩০ মার্চ মনোনয়ন পত্র বিতরণ করা হয়। ৩ এপ্রিল বাছাই, ৪ এপ্রিল আপিল ও নিষ্পত্তি , ৫ এপ্রিল মনোনয়ন প্রত্যাহার ও প্রতিক বরাদ্দ করা হবে। ১৩ এপ্রিল বড়লেখার সিংহগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়, শ্রীমঙ্গল উপজেলা মিলনায়তন এবং মৌলভীবাজারের শিশু সরকারী প্রাথমীক বিদ্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হবে।