পিপুল এলায়্যন্স ফর টাওয়ার হ্যামলেটস দলের হোয়াইটচ্যাপল ওয়ার্ডের- কাউন্সিলাদের সমর্থনে নির্বাচনী প্রচারণা

188
gb
এম.এ হান্নান ||টাওয়ার হ্যামলেটস ||

টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাচনে হোয়াইটচ্যাপল ওয়ার্ডের- পিপুল এলায়্যন্স ফর টাওয়ার হ্যামলেটস দলের কাউন্সিলাদের সমর্থনে প্রচারনা চালিয়েছে দলের সমর্থকেরা। এ ওয়ার্ডে পিপুল এলায়েন্স থেকে মনোনয়ন পেয়েছে বর্তমান কাউন্সিলার শাফি উদ্দিন আহমেদ, কাউন্সিলার আবুল আসাদ, কাউন্সিলার আমিনুর খান। প্রচারণায় অংশ নেন দলের মেয়র প্রার্থী কাউন্সিলার রাবিনা খান।
কাউন্সিলার প্রার্থীরা জানান হোয়াইটচ্যাপল এলাকায় নাইফ ক্রাইম, অসামাজিক কার্যকলাপ, ড্রাগ ব্যবসাসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড দমনে নানা কর্মসূচী চালিয়ে আসছেন তারা। আবারো কাউন্সিলার নির্বাচিত হয়ে এসব কর্মসূচী অব্যাহত রাখা পাশাপাশি শিক্ষা, স্বাস্থ্য ও হাউজিং সমস্যা সমাধানে কাজ করে যাবেন। গত নির্বাচনে তাদের কাউন্সিলার নির্বাচিত করায় জনগনের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন কাউন্সিলারা।
মেয়র প্রার্থী রাবিনা খান বলেন হোয়াইটচ্যাপল ওয়ার্ডে বর্তমান যে তিন জন কাউন্সিলার রয়েছে তারা খুবই দক্ষতার পরিচয় দিয়েছে। তাদের উপর আস্থা রেখে আবারো জয়ী করার অনুরোধ জানান।
শনিবার হোয়াইটচ্যপলের ক্রিষ্টিয়ান স্ট্রিটে এই কর্মসূচীতে হোয়াইটচ্যাপল ওয়ার্ডের শতাধিক পুরুষ ও মহিলা তাদের প্রতি সমর্থন জানান। পরে তারা হোয়াইটচ্যাপল ওয়ার্ডের কয়েকটি স্ট্রিট ও দোকান-পাটে নির্বাচনী প্রচারনা চালান।
এতে অন্যানের মধ্যে অংশ নেন কমিউনিটির লিডার খলা মিয়া, আব্দুল খালিক, মকলিস আলী, আব্দুর রউফ, আহমেদ কুতুব, আব্দুল সালিক, সৈয়দ নাসির জামান, ফয়েজ উল্লাহ প্রমুখ।