সারাদেশে বিশ্ব পানি দিবস উদযাপন

233
gb

সারাদেশে বিশ্ব পানি দিবস উদযাপিত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট:

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে বিশ্ব পানি দিবস পালিত হয়েছে। জেলা প্রশাসন ও পানি উন্নয়ন বোর্ড যৌথভাবে এ কর্মসূচি পালন করে।
মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ওই একই স্থানে গিয়ে শেষ হয়।
শোভাযাত্রায় জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. শফিউদ্দিনসহ বিভিন্ন স্কুলের শিক্ষার্থী ও সরকারি অফিসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: ‘কার্যকর জলবায়ু অভিযোজনে চাই পানি খাতে শুদ্ধাচার’-প্রদিপাদ্যে ২২ মার্চ বিশ^ পানি দিবস উদযাপন উপলক্ষে মানববন্ধন করেছে সনাক,চাঁপাইনবাবগঞ্জ। মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে পানি সম্পদের সুষ্ঠু ব্যবস্থাপনা ও সুরক্ষায় বিস্তারিত দাবী তুলে ধরেন বক্তরা। বক্তব্য দেন সনাক সভাপতি সাইফুল ইসলাম,সদস্য উম্মে সালমা হ্যাপি, স্বজন সদস্য শহীদুল আলম, মমতাজ মহল, ব্র্যাক জেলা প্রতিনিধি শাহনূর সুলতান,তিলোত্তমা ক্লিনিক ম্যানেজার শামীমা খাতুন, সমতা নারী উন্নয়ন সংস্থা সভাপতি আফসানা খাতুন প্রমুখ।