স্বামীকে শাস্তি দিতে রোগির ভান করে স্ত্রী হাসপাতালে!

250
gb

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা:: গাইবান্ধার সুুন্দরগঞ্জ উপজেলা খামার ধুবনী গ্রামে দুলা ভাইয়ের প্রচারণায় স্বামীকে শাস্তি দিতে স্ত্রী রহিমা রোগির ভান করে হাসপাতালে।
ঘটনার বিবরণে জানা যায়, বিগত ১৩ বছর পূর্বে খামার ধুবনী গ্রামের আব্দুল লতিফের ছেলে রেজাউল ইসলামের সাথে পূর্ব ছাপড়হাটী গ্রামের সৈয়দ আলীর মেয়ে রহিমার বিয়ে হয়। ১৩ বছর সংসার জীবনে তাদের ঘরে আসে ২ ছেলে সন্তান। বড় ছেলে লিয়াকত আলী (৮) ও ছোট ছেলে রায়হান মিয়া (২) বছর। স্বামী রেজাউল ইসলাম জীবিকা উপার্জনের তাগিদে দেশের বিভিন্ন জেলায় প্রবাসী দিন কাটায়। এরেই ফাঁকে রহিমা’র বড় দুলা ভাই আয়নাল হক রেজাউলের বাড়িতে যাওয়া আসা করে রহিমাকে কু-পরামর্শ দিতে থাকে। এরই জের ধরে গত ১৯ মার্চ রেজাউল বাড়ি ফিরলে স্ত্রী রহিমা তাকে বিভিন্ন অকথ্য গাল মন্দ করতে থাকে। এতে ক্ষিপ্ত হয়ে রেজাউল ও রহিমার মাঝে ঝগড়া লাগে।

এ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্ত্রী রহিমা দুলাভাইয়ের ঘরে থাকা নগদ ৫০ হাজার টাকা নিয়ে বাবার বাড়ি যায়। পরদিন রহিমাকে গুম করা হয়েছে বলে প্রচারণা চালায় শ্বশুড় বাড়ির লোকজন।

পরে জানা যায়, রহিমা গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে রোগি সেজে ভর্তি হয়েছে। রহিমার দুলা ভাই আয়নাল হকের কাছে রেজাউলের জমি বন্ধকের ১ লক্ষ টাকাও আত্মসাত করার উদ্দেশ্যে স্বামীর নামে নারী নির্যাতনের মিথ্যা মামলা দায়ের করে স্ত্রী।

রেজাউলের বড় ছেলে লিয়াকত আলী জানান, আব্বু যখন বাড়িতে থাকে না তখন খালু (আয়নাল) আমাদের বাড়িতে ঘন-ঘন যাতায়াত করে আর আম্মু সাথে ঘরে বসে গল্প করে।