নবীগঞ্জের নয়া ইউএনও শেখ মহি উদ্দিন

11
gb

মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে ॥

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল বাংলাদেশ দূতাবাস এথেন্স গ্রীসের প্রথম সচিব (শ্রম) হিসেবে পদায়ন হয়েছেন। সম্প্রতি বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রেষণ-১ অধিশাখার উপসচিব মোহাম্মদ আবুল কালাম আজাদ স্বাক্ষরিত এক পত্রে এ প্রজ্ঞাপন জারী করা হয়। নবীগঞ্জে যোগদানের পর থেকে সততা ও কর্মদক্ষতায় আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন ইউএনও বিশ্বজিত কুমার পাল।
নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে প্রায় ৭ মাস দায়িত্ব পালনকালে মেধা, পরিশ্রম সততা ও কর্মদক্ষতা দিয়ে মনজয় করেছেন নবীগঞ্জবাসীর। মঙ্গলবার সকালে নবীগঞ্জ উপজেলা পরিষদের পক্ষ থেকে বিদায়ী শুভেচ্ছা দেয়া হয় বিশ্বজিত কুমার পালকে।
এদিকে, নবীগঞ্জে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে শেখ মহি উদ্দিন যোগদান করেছেন। বুধবার থেকে দায়ীত্বভার গ্রহণ করবেন। এর আগে তিনি কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়ীত্বরত ছিলেন। পরে সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে বদলী করা হয়। গত ১৫ জুলাই সিলেট সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে বিভাগীয় কমিশনার মোঃ মশিউর রহমান (এনডিসি) এর সাক্ষরিত এক পজ্ঞাপনে শেখ মহিউদ্দিনকে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলী করা হয়।  নবীগঞ্জ উপজেলার সার্বিক কার্যক্রম এগিয়ে নিতে ও দায়িত্ব পালনের সকলের সহযোগিতা কামনা করেছেন শেখ মহিউদ্দিন।