চাঁপাইনবাবগঞ্জে  করোনায় আরও একজনের মৃত্য,জেলায় মৃত্যু বেড়ে ৭.শনাক্ত ৪৪৮,সূস্থ ২১৫

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জে করোনায় শেখ আলতাফ হোসেন (৮০) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। ইন্না ল্লিাহি অইন্না ইলাহি রাজিউন। শনিবার (০১’জুলাই) ঈদের দিন সকাল বেলা ১১টার দিকে সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃুত্য হয়। তিনি চাঁপাইনবাবগঞ্জ শহরের দাউদপুর রোড এলাকার মৃত আরশাদ আলী’র ছেলে।
সিভিল সার্জন জাহিদ নজরুল চৌধুরী  আলতাফ হোসেনের মৃত্যুর বিষযটি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, আলতাফ হোসেন গত ২১’জুলাই হাসপাতালে ভর্তি হন। গত ২২’জুলাই তার নমূণা নেয়া হয়। গত ২৫’জুলাই তার নমূণা ফলাফল পজিটিভ আসে।  মৃত আলতাফ হোসেন ডায়াবেটিঘ,উচ্চ রক্তচাপসহ বার্ধক্যজনিত বিভিন্ন জটিলতাতেও ভূগছিলেন।
এনিয়ে জেলায় করোনায় মৃত্যু সংখ্যা বেড়ে হল ২ নারীসহ ৭ জন। এদের ৫ জন সদরের ও ২ জন শিবগঞ্জের বাসিন্দা। মৃত ৭ জনের মধ্যে ৩ জন মৃত্যুর পর শনাক্ত হন।
সিভিল সার্জন আরও বলেন,জেলায় এ পর্যন্ত ৪৪৮ জন শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সদরের ২২৭,শিবগঞ্জের ১০৪, গোমস্তাপুরের ৪৮,নাচোলের ৩৯ ও ভোলাহাটের ৩০ জন রয়েছেন।
এদিকে গত শুক্রবার (৩১’জুলাই) পর্যন্ত জেলায় সূস্থ হয়েছেন ২১৫ জন। ফলে জেলায় আক্রান্তদের মধ্যে এখন চিকিৎসাধীন ২২৬ জন। ###

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন