শ্রীমঙ্গলে ৭ বছরের শিশু ধর্ষন

180
gb
1

শ্রীমঙ্গল প্রতিনিধি :
শ্রীমঙ্গলে ৭ বছরের এক শিশু ধর্ষণের শিকার হওয়ার খবর পাওয়া গেছে।
বুধবার (৩ জুন) সকাল আনুমানিক সাড়ে দশটার দিকে শ্রীমঙ্গল শহরতলীর শাহীবাগ এলাকায় এঘটনা ঘটে বলে জানা গেছে। থানা পুলিশ ধর্ষণের অভিযোগে ১৩ বছরের এক কিশোরকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে।
এঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় একটি মামলা দায়ের করেছেন।

স্থানীয়রা জানান, সকাল সাড়ে ১০ টার দিকে শিশুটি বাড়ির পাশে একটি ডোবায় ফুল তুলতে গেলে একই এলাকার মামুন নামে এক কিশোর তাকে ফুসলিয়ে পাশের নির্জন চা বাগানের ভেতর নিয়ে যায়। মামুন সেখানে তাকে ধর্ষন করে বলে সে স্থানীয়দের জানায়। শিশুটির কথায় স্থানীয় লোকজন মামুনকে হাতে নাতে আটক করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে মামুনকে আটক করে শিশুটিকে সহ থানায় নিয়ে যায়।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক জানান, মেয়েটির ধর্ষণের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত মামুন মিয়া নামে ১৩ বছরের এক কিশোরকে আটক করে আদালতে প্রেরণ করা হয়। আদালতে মামুন ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দী দিয়েছে। মৌলভীবাজার সদর হাসপাতালে ধর্ষণের শিকার শিশুর মেডিকেল পরীক্ষার শেষে তাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে। শিশুটি আদালতে ধর্ষন ঘটনায় ২২ ধারায় জবানবন্দি দিয়েছে বলে তিনি জানান ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন