প্রেমিকাকে নিয়ে সন্দেহ, জ্যাকির উপর বদলা নিয়েছিলেন সালমান!

50
gb
5

জিবিনিউজ 24 ডেস্ক //

ইন্ডাস্ট্রিতে সালমানের রাগ সম্পর্কে ওয়াকিবহল প্রায় প্রত্যেকেই। ভালোবাসলে মন দিয়ে বাসেন আর রেগে গেলে সব সম্পর্ক ছিন্ন করে দেন। বন্ধুরা বলেন, নাকি বড্ড বেশি আবেগপ্রবণ। আর নিন্দুকেরা ফিসফিস করে বলেন, রগচটা। রগচটাই বটে! সাবেক প্রেমিকা সঙ্গীতা বিজলানির জন্য নাকি ১০ বছর ধরে রাগ জমিয়ে রেখেছিলেন জ্যাকি শ্রফের জন্য। কী ঘটেছিল?

কলেজ জীবনের প্রথম প্রেমিকা শাহীন জাফরির সঙ্গে লজ্জা লজ্জা প্রেমকে সে সময় সদ্য টাটা-বাই বাই করেছেন সালমান। সালটা ১৯৯০। ঠিক এমন সময় তার জীবনে আগমন ঘটে সঙ্গীতার।

কীভাবে তাদের আলাপ হয়েছিল জানেন? সঙ্গীতাকে প্রথম বার সালমান দেখেন বলিউডের এক পার্টিতে। ইন্ডাস্ট্রিতে সে সময় তারা দু’জনেই নতুন। আর দেখা মাত্রই প্রেম। যাকে বলে , ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট’।

সঙ্গীতার রূপের ছটায় ক্রমশ আবিষ্ট হতে শুরু করেন সালমান। বি-টাউনে হট টপিক হয়ে উঠতে থাকে সালমান এবং সঙ্গীতার রোম্যান্স।

সব কিছু ঠিকই চলছিল। কিন্তু হঠাৎই প্রেমিকাকে নিয়ে বলিউডের তৎকালীন হ্যান্ডসাম হাঙ্ককে সন্দেহ করতে শুরু করেন সালমান। জ্যাকি শ্রফ আর সঙ্গীতার মধ্যে কিছু চলছে বলে ধারণা করে নেন ভাইজান।

কেন সন্দেহ? সে সময় জ্যাকি এবং সঙ্গীতার জুটি বেশ আলোচনায়। ‘ইজ্জত’, ‘ত্রিদেব’ এবং ‘লক্ষ্মণরেখা’- তিনটি ছবিতে একসঙ্গে কাজও করে ফেলেছেন জ্যাকি-সঙ্গীতা। এ সময়েই বলিউডে কানাঘুষো শোনা যায়, সালমানের সঙ্গে সম্পর্কে থাকাকালীনই নাকি জ্যাকির সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়ে পড়েছেন সঙ্গীতা।

বলিউডে তো হাওয়ার চেয়েও দ্রুত খবর ছড়ায়। সালমানের কাছেও খবর পৌঁছাতে বেশি সময় লাগল না। ব্যাস। ভাইজান গেলেন রেগে। এমনিতেই তিনি প্রিয়জনদের নিয়ে খুবই পজেসিভ। তার মধ্যে আবার নিজের প্রেমিকা!

সঙ্গীতার সঙ্গে প্রায়শই ঝামেলা হতে থাকল তার। সম্পর্কে ধরতে লাগল ফাটল। সালমান ঠিক করলেন জ্যাকির বিরুদ্ধে ‘বদলা’ নেবেন।

না মারামারি নয়। জ্যাকির সঙ্গে কথা বলাই বন্ধ করে দিলেন সালমান। বন্ধ করে দিলেন একসঙ্গে ছবিতে কাজ করা। তবে জ্যাকির সঙ্গে সম্পর্ক যে ছিল, তা কোনওদিনও মানেননি সঙ্গীতা। আদৌ সম্পর্ক ছিল না তা কেউই জানেন না। সবটাই জল্পনা, অনুমান।

তবে পরে এক সাক্ষাৎকারে সঙ্গীতা বলেছিলেন, মানুষ হিসেবে সালমানের থেকে জ্যাকি অনেক ভালো।

ফিরে আসা যাক সালমান এবং সঙ্গীতার প্রেমকাহিনীতে। যে ভালোবাসার জন্য জ্যাকির সঙ্গে কথা বলা বন্ধ করেছিলেন সালমান, সেই ভালোবাসা ভেঙে গেল কী করে? কেন হল সালমান এবং সঙ্গীতার ব্রেকআপ?

বিয়েও ঠিক হয়ে গিয়েছিল তাদের। ১৯৯৪’র মে মাসে। শুধু তাই নয়। হয়ে গিয়েছিল কার্ড ছাপানোও। কিন্তু বিয়ের এক মাস আগে সঙ্গীতাই সরে আসেন সম্পর্ক থেকে। কেন?

বিয়ে তো করতে যাচ্ছিলেন সালমান, কিন্তু তার মন তখন বাঁধা পড়েছিল অন্য জায়গায়। সে সময় অভিনেত্রী সোমি আলির সঙ্গে তার প্রেমের গুঞ্জন নিয়ে মাতোয়ারা ছিল বলিপাড়া। সে খবর পৌঁছায় সঙ্গীতার কাছেও।

বিয়ের পরিকল্পনা থেকে সরে আসেন তিনি। ব্রেক আপ হয়ে যায় তাদের। আর গুঞ্জনকে সত্যি করে সালমান সম্পর্কে জড়ান সোমি আলির সঙ্গে। ওদিকে বেশ কিছু বছর সিঙ্গল থাকার পর সঙ্গীতা বিয়ে করেন ভারতের সাবেক অধিনায়ক আজহারউদ্দিনকে। যদিও তাদের সেই বিয়েও ভেঙে যায়। সঙ্গীতা বর্তমানে সিঙ্গেল।

সিঙ্গেল ভাইজানও। সঙ্গীতার পর তার জীবনে সোমি, ঐশ্বরিয়া, ক্যাটরিনা ভিড় করলেও কোনও সম্পর্কই স্থায়ী হয়নি।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন