জিবি নিউজ ২৪ ডটকমের চেয়ারম্যান রাকিব রুহেল’র ঈদ শুভেচ্ছা

79
gb
9

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জিবি নিউজ ২৪ ডটকম, জিবি টিভির সম্পাদক ও জিবি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা রাকিব রুহেল দেশবাসী ও প্রবাসে থাকা সকল বাঙালিদের শুভেচ্ছা জানিয়েছেন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, পবিত্র ঈদ উল ফিতরের আনন্দ ও মহান আল্লাহকে খুশি করতে ধর্মপ্রাণ মুসলমানরা পুরো এক মাস সিয়াম সাধনার পর পবিত্র ঈদুল ফিতর উদযাপন করে থাকেন। এই দিন সকল মানুষ সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঈদের আনন্দ এক সাথে উপভোগ করে থাকেন।

তিনি আরো বলেন, সংযমের ব্রত পালনের পর সার্বজনীন মানবতা ও মহিমান্বিত কল্যাণের বার্তা বয়ে আনুক ঈদ-উল-ফিতর, সবার জীবনে আসুক সুখ, শান্তি, সমৃদ্ধি।

বিশ্বব্যাপী করোনার বিপর্যয় সরিয়ে সাম্য ও সম্প্রীতির চেতনায় আনন্দমুখর হয়ে উঠুক সকল শ্রেণি-পেশাসহ নির্বিশেষে সকলের জীবন। ঈদের আনন্দে পূর্ণ হোক বাংলার প্রতিটি ঘর ঘরে। সবাইকে ঈদ মোবারক,পবিত্র এই দিনের মতো সারা বছর আনন্দে কাটুক সবার আগামীর জীবন।

ঈদ উল ফিতরের মধ্য দিয়ে আত্মত্যাগের শান্তির বাণী প্রতিটি ঘরে ঘরে ছড়িয়ে পড়ুক। ধর্মীয় মূল্যবোধে পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় ব্যবস্থাপনায় চেতনার ছোঁয়া দিয়ে এই ঈদে মানবিকতা জাগ্রত হয়ে উঠুক।

শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, সৌহার্দ্য আর আনন্দের বার্তা নিয়ে আসা এই পবিত্র উৎসবে ধনী-দরিদ্র, আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশী সব মুসলমান মিলেমিশে ঈদের আনন্দ ভাগ করে নেন এবং পারস্পরিক হিংসা-বিদ্বেষ, অহংকার ভুলে খুশিমনে ভ্রাতৃত্বের বন্ধন সুদৃঢ় করেন।

শুভেচ্ছা বার্তায় তিনি বৃহত্তর সিলেটবাসীসহ দেশবাসীসহ সর্বস্থরের জনসাধারনের কল্যাণ কামনা করেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন