শ্রীকালিয়া গ্রামের এক দল তরুণের উদ্যোগে আট শতাধিক পরিবারে ঈদ উপহার

95
gb
1
প্রতিনিধি  ||
করোনাভাইরাসের মহামারি পরিস্থিতিতে সৃষ্ট সংকটে স্থবির জনজীবন। এতে সবচেয়ে ক্ষতিগ্রস্ত কর্মহীন নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ। এসব মানুষের পাশে দাঁড়ানোই এখন মানবিকতার সবচেয়ে বড় পরিচায়ক। এসব মানুষের দুঃখ-দুর্দশা দূর করতে প্রতিদিন ধারাবাহিক কর্মসূচি নিয়ে ত্রাণ কার্যক্রম চালাচ্ছেন। চাঁদপুর জেলার ফরিদগঞ্জেের ৫নং পূর্ব গুপ্টি ইউনিয়নের শ্রীকালিয়া গ্রামের এক দল তরুণ।
এই মহৎ কাজে সহযোগিতা মোঃ সোহেল হোসেন বেপারি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক, সেলিম বেপারি, আরব আমিরাত, জহির গাজী সৌদি আরব, শরীফ গাজী বিশিষ্ট ব্যবসায়ী, আরিফ সুমন ফ্রান্স প্রবাসী।
তারা বলেন, এ সংকটে খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষ খুব সংকটে আছে। শুধু নিম্ন আয়ের নয়, মধ‌্যবিত্তও অনেক পরিবার আছে যারা খুব সংকটে দিন কাটাচ্ছে, অথচ তারা মুখে বলতে পারছে না। এসব মানুষকে খুঁজে খুঁজে তাদের জন‌্যও কিছু করছি। জাতির এ সংকটে আমাদের মানবিকতার হাতটা বাড়িয়ে তাদের পাশে দাঁড়ানোটা জরুরি।  ব্যক্তিগত উদ্যোগে তাদের জন্য কাজ করে যাচ্ছি। করোনার বিরুদ্ধে জয়ী না হওয়া পর্যন্ত মানুষের পাশে দাঁড়ানোর এ কর্মসূচি অব্যাহত রাখবো।
ঈদকে সামনে রেখে অসহায় সুবিধাবঞ্চিত আট শতাধিক মানুষকে ঈদ উপহার দেবেন তারা। ঈদ উপহারের থাকছে পোলাও চাল, ডাল থেকে শুরু করে সেমাই, চিনিসহ আরও অনেক খাদ্য সামগ্রী।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন