১৬ বছর পর শাহরুখ-সানি

মনোমালিন্যের জেরে দীর্ঘ ১৬ বছর সানি দেওলের সঙ্গে কথা বন্ধ ছিল শাহরুখ খানের। ‘ডর’ ছবির শুটিং থেকেই দু’জনের মতবিরোধের সূত্রপাত। সেই দেওয়াল এ বার নিজেই ভেঙে দিলেন শাহরুখ। প্রযোজক আলি এবং করিম মোরানির কাছ থেকে ১৯৯৩ সালের ছবি ‘দামিনী’র স্বত্ব কেনা ছিল শাহরুখের রেড চিলিজ় এন্টারটেনমেন্টের। সেই ছবিতে অভিনয় করেছিলেন সানি দেওল, মীনাক্ষী শেষাদ্রী, ঋষি কাপুর প্রমুখ। ছেলে করণ দেওলের সঙ্গে সেই ছবির রিমেক করতে চান সানি, এই খবর পাওয়া মাত্র শাহরুখ নিজে থেকেই ছবির স্বত্ব সানিকে দিয়ে দেন। প্রসঙ্গত, ‘ডর’-এ শাহরুখের খলচরিত্রকে গ্লোরিফাই করা নিয়ে পরিচালক যশ চোপড়ার কাছে আপত্তি জানিয়েছিলেন ছবির নায়ক সানি। শুটিং চলাকালীনও সানি-শাহরুখের মধ্যে দ্বন্দ্ব অব্যাহত ছিল।

সানিকে শাহরুখের ছুরি মারার দৃশ্যের প্রতিবাদ করে যশ চোপড়াকে সানি বলেছিলেন, একজন কমান্ডোকে কী ভাবে এক সাধারণ ছেলে ছুরি মেরে ঘায়েল করতে পারে? যদিও সানির কোনো কথাই শোনেননি পরিচালক। সেই সময়ে সেটেই মেজাজ হারান সানি। আর তার পর থেকেই শাহরুখের সঙ্গে তার ব্যক্তিগত সম্পর্কের অবনতি ঘটে। এখন অবশ্য ‘দামিনী’র স্বত্ব নিজে থেকে ছেড়ে দিয়ে দু’জনের মধ্যকার বরফ গলালেন শাহরুখই।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন