মৌলভীবাজার সদর হাসপাতালে অগ্রণী ব্যাংকের এমডি'র উদ্যোগে তিনটি আইসিইউ বেড হস্তান্তর করলেন মেয়র ফজলুর রহমান 

মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, বিশেষ প্রতিনিধিঃ  

করোনাকালীন সময়ে অগ্রণী ব্যাংকের এমডি ও সিইও শামছুল ইসলামের উদ্যোগে নাভানা গ্রুপের পক্ষ থেকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে তিনটি অত্যাধুনিক আইসিইউ বেড হস্তান্তর করলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান। 

৮ জুলাই বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজার সদর হাসপাতালে আনুষ্ঠানিক ভাবে হাসপাতালের ভারপ্রাপ্ত তত্বাবধায়ক ডাঃ বিনেন্দ্র ভৌমিকের নিকট ৩টি আইসিইউ বেড হস্তান্তর করেন মৌলভীবাজার পৌরসভা'র মেয়র ফজলুর রহমান। 

এসময় উপস্থিত ছিলেন, অগ্রণী ব্যাংকের এমডি ও সিইও শামছুল ইসলাম, মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আহমদ ফয়সাল জামান, অগ্রণী ব্যাংকের উপ- ব্যবস্থাপক মোঃ আব্দুল লতিফ, ব্যবস্থাপক ফারুক আহমদ। 

এছাড়াও মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের কর্মকর্তাবৃন্দ ও অগ্রণী ব্যাংকের কর্মকর্তা বৃন্দসহ উপস্থিত ছিলেন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ। 

আইসিইউ বেড হস্তান্তর কালে মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান বলেন, অগ্রণী ব্যাংকের এমডি ও সিইও মৌলভীবাজারের কৃতি সন্তান  শামছুল ইসলাম করোনাকালীন সময়ে জেলার বিভিন্ন স্থানে জরুরি জিনিসপত্র দিয়ে সমাজ সেবায় কাজ করে যাচ্ছেন এজন্য তিনি শামছুল ইসলামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন৷

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন