স্যার কায়ার স্টারমার লেবার পার্টির নেতা নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানালেন জিবিনিউজ চেয়ারম্যান

158
gb
8

সৈয়দ নাজমুল হাসান, ঢাকা || 

লিসা ন্যান্ডি এবং রেবেকা লং-বেইলিকে পরাজিত করে স্যার কায়ার স্টারমার লেবার পার্টির নেতা নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানালেন জিবিনিউজ চেয়ারম্যান ।

৫৭ বছর বয়সী  নবনির্বাচিত লেবার পার্টির নেতা কায়ার স্টারমার লেবার পার্টির সদস্য এবং অন্যান্য সমর্থকদের ব্যালটে ২ লাখ ৭৫ হাজার ৮০ ভোট পেয়ে বিজয়ী হন।তিনি মোট ভোটের ৫৬. ২ শতাংশ পেয়ে এই বিজয় অর্জন করেন। এদিকে, তাঁর প্রতিদ্বন্দ্বী রেবেকা লং-বেইলিক পান ১ লাখ ৩৫ হাজার ২১৮ ভোট এবং লিসা ন্যান্ডি পান ৭৯ হাজার ৫৯৭ ভোট।

জিবিনিউজ চেয়ারম্যান রাকিব এইচ রুহেল বলেন, স্যার কায়ার একজন অভিজ্ঞ ও বিচক্ষণ নেতা। যিনি বহুবছর ধরে লেবার পার্টির স্বার্থ সংরক্ষণ ও উন্নয়নে নেতৃত্ব দিয়ে আসছেন। লেবার পার্টির এই নেতার বিজয়ে আমরা আনন্দিত।

তিনি আরো বলেন, জিবিনিউজ পরিবারের সাথে স্যার কায়ার ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। জিবিনিউজ এর সপ্তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত হতে না পেরে ভিডিও ম্যাসেজ দিয়ে আমাদেরকে অনুপ্রেরণা দিয়েছিলেন স্যার কায়ার ।

এদিকে, লেবার পার্টির দ্বারা প্রকাশিত একটি ভিডিও বার্তায় স্যার কায়ার বিরোধী দলের মধ্যে গঠনমূলকভাবে কাজ করার প্রতিশ্রুতি দিয়েছিলেন এবং আশা প্রকাশ করে বলেছিলেন যে “সময় যখন আসে তখন আবার আমাদের দেশে সেবা দিতে পারে সরকার”।

উল্লেখ্য, ২০১৫ সালে সাধারণ নির্বাচনে প্রথম দফায় ভোটের ৫০% এরও বেশি ভোট পেয়ে জিতেছিলেন। স্যার কায়ার স্টারমার প্রধানমন্ত্রী বরিস জনসনের সাথে কথা বলেছিলেন এবং করোনা ভাইরাস সংকট নিয়ে আলোচনা করতে আগামী সপ্তাহে বৈঠকে মিলিত হবেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন