২৮ বোতল ফেনসিডিলসহ সিএনজি চালককে আটক করেছে শেরপুর হাইওয়ে থানা পুলিশ

373
gb
7
মোফাদ আহমেদ,ব্যুরো চীফ মৌলভীবাজার জেলা ।। জিবি নিউজ ।।
ভারতীয় ফেনসিডিলসহ সিএনজি চালক আটক ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি সিএনজি ফিলিং ষ্টেশনের উত্তর পাশ থেকে ভারতীয় ফেনসিডিলসহ-এক সিএনজি চালক আটক করেছে পুলিশ। রবিবার (২৯ মার্চ) মহামান্য হাইকোর্টের দেওয়া নিষেধাজ্ঞা অমান্য করে মহাসড়কে ত্রি-হুইলার যান চলাচলরোধে অভিযান পরিচালনাকালে শেরপুর হাইওয়ে থানা পুলিশ নবীগঞ্জ উপজেলার লতিফপুর গ্রামের মৃত. ডাঃ রবিন্দ্র চন্দ্র আচার্য্যের পুত্র অসিত চন্দ্র আচার্য্য (৩৫) কে অবৈধ ভারতীয় ২৮ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়।
শেরপুর হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. এরশাদুল হক ভঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সার্জেন্ট শিবুনাথ সরকার, এএসআই ইউনুস আলী, এএসআই গিয়াস উদ্দিন ও সঙ্গীয় ফোর্স নিয়ে মহাসড়কে সিএনজি কে আটক করলে সিএনজির ভেতর ২৮ বোতল ফেনসিডিল পাওয়া যায়। 
শেরপুর হাইওয়ে থানা পুলিশ  অফিসার ইনচার্জ মো. এরশাদুল হক ভঁইয়া আরও বলেন,দেশ থেকে মাদক নির্মূলের লক্ষে সরকার ঘোষিত “চল যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে” এই স্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে দিন রাত কাজ করে যাচ্ছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ।
এব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাদায়ের প্রস্তুতি চলছে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন