পলাশবাড়ী পৌর শহরকে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে উদ্যোগ নিয়েছে পৌর প্রশাসক 

1
gb
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ
নবগঠিত পলাশবাড়ী পৌর শহরের পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম শুরু করেছেন নব নিযুক্ত পৌর প্রশাসক আবু বকর প্রধানা ।
২৪ ফেব্রুয়ারি,সোমবার ,দুপুরে পৌর এলাকার কালিবাড়ী হাট-বাজারে পরিস্কার পরিচ্ছন্ন অভিযানে তদারকি করছেন পৌর প্রশাসক নিজেই।
পৌর এলাকার বিভিন্ন স্থানে জমে থাকা ময়লা-আবর্জনা পরিস্কার পরিচ্ছন্ন এ অভিযানটি অব্যহত চলবে বলে জানান পৌর প্রশাসক আবু বকর প্রধান।তিনি আরও বলেন, এ কার্যক্রমের মাধ্যমে শহরের প্রতিটি রাস্তা ও ড্রেন পরিস্কার করা হবে। যেখানে-সেখানে ময়লা-আর্বজনা না ফেলে নির্দিষ্ট স্থানে ময়লা আবর্জনা ফেলানোর আহবান জানান তিনি।
পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আবু বক্কর প্রধানকে পলাশবাড়ী পৌরসভার প্রশাসক নিয়োগ সংক্রান্ত  গত ১১-০২-২০২০ ইং তারিখে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের পৌর শাখা-২ এর উপ-সচিব ফারজানা মান্নান এক প্রজ্ঞাপন জারি করেন( যার নং ৪৬.০০.০০০০.০৬৪.৩১.১৬৫.১৬.১৯০)।প্রজ্ঞাপনে আরও উল্লেখ করেন,স্থানীয় সরকার (পৌরসভা)আইন ২০০৯ ও সংশ্লিষ্ট বিধি-বিধান অনুযায়ী প্রশাসক পলাশবাড়ী পৌরসভার সার্বিক দায়িত্ব ও কর্মকান্ড পালন করবে।
নবনিযুক্ত পৌর প্রশাসক দায়িত্ব গ্রহনের পর থেকেই পৌর শহরের পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রম শুরু করেছেন। এ কার্যক্রমে তিনি নিজেই সরেজমিনে খোঁজ -খবর নিচ্ছেন ও পৌরবাসীর সাথে মতবিনিময় করছেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন