অসহায় মানুষের কল্যাণে কাজ করার অঙ্গিকার করলেন এ্যাড. স্মৃতি

22
gb
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ
গাইবান্ধা ৩ আসনের উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে আগমনে আজ ১৮ ফেব্রয়ারী মঙ্গলবার দুপুরে পলাশবাড়ী চৌমাথা মোড়ে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের পক্ষে ফুল দিয়ে গণ সংর্বধনা প্রদান করা হয়। এসময় পলাশবাড়ী উপজেলার রাজপথ জয় বাংলা জয় বঙ্গবন্ধু শ্লোগানে মুখরিত হয়ে উঠে দলীয় নেতাকর্মীরা দলীয় প্রার্থীকে বরণ করে নেন। পরে সেখানে বক্তব্যে এ্যাড. উম্মে  কুলসুম স্মৃতি বলেন, বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী অত্র এলাকার অবহেলিত মানুষ গুলোকে চলমান উন্নয়নের ধারায় সংযুক্ত করতে আমাকে এ আসনের উপ নির্বাচনে নৌকা প্রতিকে মনোনীত করেছেন। আমি অসহায় মানুষ গুলোর কল্যাণে কাজ করতে চাই । আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে প্রিয়নেত্রীকে আসনটি উপহার দিন আমি জীবনের শেষ সময় পর্যন্ত আপনাদের সেবা ও কল্যাণ কাজ করে যাবো।
পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর প্রশাসক আবু বকর প্রধানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সাবেক এমপি ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন,সহ সভাপতি শহিদুল ইসলাম বাদশা ,যুগ্ন সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবির সুমন,জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মাহমুদুজ্জামান প্রান্ত,এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপির স্বামী বিশিষ্ট ব্যবসায়ি মাহবুবুর রহমান খান সহ কেন্দ্রীয় কৃষকলীগের ও উপজেলা আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এদিন জেলার প্রবেশদ্বার গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামীলীগের পক্ষ হতে এ্যাড, উম্মে কুলসুম স্মৃতিকে সংবর্ধনা প্রদান করা হয়।
সমগ্র অনুষ্ঠানের সঞ্চালনা করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক পদপ্রাথী গোলাশ সরোয়ার প্রধান বিপ্লব। অনুষ্ঠান শেষে তিনি গাইবান্ধা জেলা কৃষকলীগের বর্ধিত সভায় ও সাদুল্যাপুরে সাবেক সংসদ সদস্য ডাঃ মোঃ ইউনুস আলী সরকারে কবর জিয়ারত ও উপজেলার দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করার উদ্দেশ্যে রওনা করেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন