বড়লেখায় গাঁজা ও ভারতীয় মদসহ গ্রেপ্তার ২

জিবিনিউজ 24 ডেস্ক //

মৌলভীবাজারের বড়লেখা পৌরসভার মহবন্দ মহল্লার একটি বাড়িতে অভিযান চালিয়ে গাঁজা, ভারতীয় ‘ম্যাকডোয়েলস’ ও ‘কিংফিশার’ ব্র্যান্ডের বিদেশি মদসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২৪ জানুয়ারি) গভীর রাতে এই বাড়িতে অভিযান চালায় থানা পুলিশের একটি দল। অভিযানকালে অনিবন্ধিত একটি মোটরসাইকেল পাওয়া যায়। পরে এটি জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- সুজন আহমদ (২৩) ও রাজন আহমদ (২০)।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার (২৪ জানুয়ারি) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার মহবন্দ মহল্লার রিয়াজ উদ্দিনের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় বাড়ির মালিক রিয়াজ উদ্দিন পালিয়ে যান। ঘর তল্লাশি চালিয়ে ৭৫০ গ্রাম গাঁজা, ৯ বোতল ভারতীয় ‘ম্যাকডোয়েলস’ ও ২ বোতল ‘কিংফিশার’ ব্র্যান্ডের বিদেশি মদ উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে রিয়াজ উদ্দিনের দুই ছেলে সুজন আহমদ ও রাজন আহমদকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযানকালে একটি অনিবন্ধিত মোটরসাইকেলও জব্দ করা হয়েছে। পুলিশ বাদী হয়ে এই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে।

বড়লেখা থানার উপ পরিদর্শক (এসআই) সুব্রত কুমার দাস বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে রিয়াজ উদ্দিনের বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানের সময় রিয়াজ পালিয়ে যান। এসময় তার দুই ছেলেকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ঘর তল্লাশি করে গাঁজা ও ভারতীয় বিভিন্ন ব্র্যান্ডের মদ উদ্ধার করা হয়। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার ও একজনকে পলাতক দেখিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত দুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।’

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন