চাঁপাইনবাবগঞ্জে ৮৩০পিস ইয়াবা ও ২ হাজার বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ৯

 

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব,পুলিশ ও বিজিবি’র মাদকবিরোধি পৃথক পাঁচ অভিযানে ১ হাজার ৯৬৩ বোতল ফেনসিডিল ও ৮৩০ পিস ইয়াবাসহ ৯ জন গ্রেফতার হয়েছে। জব্দ হয়েছে ২টি প্রাইভেট কার ও ১টি মোটরসাইকেল। গত রোববার (১৯’জানুয়ারী) রাত খেকে সোমবার (২০’জানুয়ারী) বিকেল পর্যন্ত এসব অভিযান চালানো হয়।
অভিযানে গ্রেফতাররা হলেন,রাজশাহীর কাটাখালি থানার চরখিদিরপুর গ্রামের রজত আলীর ছেলে ইউসুফ ওরফে বাবলু(৩২),ঢাকার কেরানীগঞ্জ থানার নরন্ডী গ্রামের মুনসুর আলীর ছেলে সোহেল কাজী (২৮),শরীয়তপুরের পালং থানার চরগাজীপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে আব্দুল গণি(৩০),পটুয়াখালীর গলাচিপা থানার কলাগাছিয়া গ্রামের লাল মিয়ার ছেলে শামীম হোসেন (২৯), রাজশাহীর রাজবাড়ী থানার রাজশাহী কোর্ট কাঠালবাড়িয়া গ্রামের আজম আলীর ছেলে রাজু (৩২),কিশোরগঞ্জের বাজিতপুর থানার ভাগলপুর গ্রামের ভুলুর ছেলে উজ্জল (২৮),চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার চাটপাড়া গ্রামের বাসিরের ছেলে রশিদ(১৯),একই গ্রামের গহর বাদশার ছেলে মিলন আলী (২৫) ও কামাল(২৫)।
চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের এক বার্তায় বলা হয়,সোমবার বিকেল ৩টার দিকে জেলার শিবগঞ্জ থানার চকদৌলতপুর গ্রাম থেকে ৮৩০ পিস ইয়াবাসহ গ্রেফতার হয় কামাল।
এছাড়া র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়,সোমবার ভোর সাড়ে ৪টার দিকে জেলার সোনামসজিদ এলাকা থেকে ২টি প্রাইভেট কারযোগে মাদক নিয়ে জেলা সদর হয়ে ঢাকা যাবার গোপন খবর পাওয়া যায়। এরপর সদরের বিশ্বরোড মোড়ে গাড়ি দুটিকে থামার সংকেত দেয় ক্যাম্প কমান্ডার এএসপি জামিল আহমেদের নেতৃত্বে র‌্যাবের টহল দল। কিন্তু গাড়ি দুটি না থেমে যেতে থাকলে র‌্যাবের টহল দল পেছন থেকে ধাওয়া করে। জেলা সীমানায় রাজশাহীর গোদাগাড়ী থানার সুলতানগঞ্জ বাজার এলাকায় সড়কের উপর থেকে গাড়ী দুটি আটক করা হয়। এসময় জব্দ হয় ১ হাজার ৩৬৯ বোতল ফেনসিডিল। গ্রেফতার হয় ইউসুফ,সোহেল, গণি ও শামীম।
এদিকে জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) আবদুল্লাহ জাহিদ জানান, গত রোববার দিবাগত রাত ২টার দিকে জেলার শিবগঞ্জ থানার ধোবড়া গ্রামের একটি আমবাগান থেকে ২শ’ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার হয় রশিদ ও মিলন।
অপরদিকে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান জানান,গত রোববার রাত পৌনে ১২টার দিকে জেলা শহরের বিশ্বরোড মোড়ে চেকপোষ্ট বসিয়ে ১৯০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার হয় উজ্জল।
এছাড়া চাঁপাইনবাবগঞ্জ ৫৯’বিজিবি ব্যাটালিয়ন (রহনপুর) অধিনায়ক লে.কর্ণেল মাহমুদুল হাসান জানান,গত রোববার রাত ৭টার দিকে জেলার শিবগঞ্জ থানার মির্জাপুর গ্রামে অভিযান চালায় বিলভাতিয়া বিওপির একটি টহল দল। অভিযানে ১৯৪ বোতল ফেনসিডিল ও ১টি ১৫০ সিসি পালসার মোটরসাইকেলসহ গ্রেফতার হয় রাজু।
মাদকসহ গ্রেফতারের এসব অভিযানের ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরসহ প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হয়েছে বলে সোমবার জানিয়েছে আইন প্রয়োগকারী সংস্থাগুলো। #

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন