নবীগঞ্জে ব্র্যাক কর্মকর্তার স্ত্রীর লাশ উদ্ধার

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ (হবিগঞ্জ)থেকে॥

হবিগঞ্জের নবীগঞ্জ আউশকান্দি থেকে খালেদা আক্তার (২৯) নামের ব্র্যাক কর্মকর্তার স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার বেলা দেড়টার দিকে উপজেলার আউশকান্দি কাজী কনর মিয়ার বাড়ির দ্বিতীয় তলার একটি ফ্ল্যাট থেকে লাশ উদ্ধার করা হয়। ওই ভাড়া বাসায় খালেদা আক্তার তার স্বামী ব্র্যাক আউশকান্দি শাখার একাউন্স কর্মকর্তা ওমর ফারুক এবং ২ সন্তান নিয়ে বসবাস করতেন।
গতকাল রবিবার দুপুরে খালেদা আক্তারের শিশুপুত্র স্কুল থেকে বাসায় ফিরে মাকে ঘরে ফ্যানের সাথে ঝুলতে দেখে দ্রুত স্থানীয় আউশকান্দি বাজার ব্র্যাক অফিসে বাবার কাছে জানায়। খবর পেয়ে তারা দ্রুত রুমে গিয়ে দেখেতে পান ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলে রয়েছে খালেদা আক্তার। খবর পেয়ে নবীগঞ্জ থানার এসআই কাউছার আহমদের নেতৃত্বে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করেন। উল্লেখ্য যে, নিহত খালেদা আক্তার (২৯) জামালপুর জেলার বন্ধ চিতলিয়া গ্রামের মৃত আব্দুল খালেকের কন্যা ও ব্র্র্যাক আউশকান্দি শাখার একাউন্স কর্মকর্তার স্ত্রী। পরিবারের দাবী খালেদা আক্তার দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভোগছিল।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন