এবার ডুয়েট গান গাইলেন শফি মণ্ডল ও লায়লা

49
gb
মতিউর রহমান মুন্না ::
এবার প্রথমবারের মতো ডুয়েট গাইলেন ফোক গানের বরেণ্য সঙ্গীত শিল্পী শফি মণ্ডল ও বর্তমান সময়ের জনপ্রিয় ফোক গানের শিল্পী ক্লোজআপ-১ তারকা সুলতানা ইয়াসমিন লায়লা। জনপ্রিয় এই দুই তারকা শিল্পীকে এক মঞ্চে বহুবার গান করতে দেখা গেছে। তবে এবার বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির সঙ্গীত অনুষ্ঠান ইগলু ফোক স্টেশন-এ এই দুই শিল্পীর ডুয়েট গান রিলিজ হবে। তুমুল জনপ্রিয় গান ‘আগে কী সুন্দর দিন কাটাইতাম’ গাইবেন শফি মণ্ডল-লায়লা। শনিবার (১১ জানুয়ারি) রাত ১১ টা ২০ মিনিটে আরটিভির পর্দায় দর্শক উপভোগ করবেন তাদের এই গান। সঙ্গীত আয়োজনে জে কে মজলিশ।
জানা গেছে, ৫টি একক গানের পাশাপাশি শফি মণ্ডল-লায়লার ডুয়েট এই গানটি থাকছে।  ইগলু ফোক স্টেশন অনুষ্ঠানটির প্রযোজক নুর হোসেন হীরা। পরিকল্পনা করেছেন কামরুল হাসান।
শফি মণ্ডলের সঙ্গে ডুয়েট গান প্রসঙ্গে সুলতানা ইয়াসমিন লায়লা বলেন, ফোক গানের কিংবদন্তি শফি মণ্ডল স্যার। তার সঙ্গে গাইবার সুযোগ পাওয়া যেকোনো শিল্পীর জন্যই বড় পাওয়া। আরটিভি এই সুযোগটি করে দিয়েছে। এজন্য তাদের প্রতি আমি কৃতজ্ঞ। আমার বিশ্বাস অনুষ্ঠানটি সবাই উপভোগ করবেন।
এছাড়াও ২০১২ সালের ‘ক্লোজআপ ওয়ান’ প্রতিযোগিতার চ্যাম্পিয়ন সুলতানা ইয়াসমিন লায়লার গাওয়া ‘সখী গো আমার মন ভালা না’ এখন দারুণ জনপ্রিয়। গ্রামে-গঞ্জে, সব মহলে গানটি তুমুল জনপ্রিয়তা পেয়েছে। আরটিভি মিউজিক ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত গানটি এরই মধ্যে ১ কোটি ৭৭ লাখের বেশি ভিউ হয়েছে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More