স্বাস্থ্যসেবার মান উন্নয়নের লক্ষ্যে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কর্তৃপক্ষের সাথে সনাকের মতবিনিময়

59

সৈয়দ ছায়েদ আহমদ, শ্রীমঙ্গল প্রতিনিধি:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্যসেবার মান উন্নয়নের লক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সম্মেলন কক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শাখাওয়াৎ হোসেন এর সভাপত্বিতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সচেতন নাগরিক কমিটি (সনাক), টিআইবি শ্রীমঙ্গল এর সহায়তায় সভার শুরুতে স্বাগত বক্তব্যে রাখেন সনাকের সদস্য এবং স্বাস্থ্য বিষয়ক উপকমিটির আহ্বায়ক শাহ আরিফ আলী নাসিম এবং সনাক সহ-সভাপতি দ্বীপেন্দ্র ভট্টাচার্য টিআইবি’র স্বাস্থ্য খাতে পরিচালিত বিভিন্ন কর্মসূচী নিয়ে আলোচনা করেন।
টিআইবির এরিয়া ম্যানেজার পারভেজ কৈরী এর স ালনায় মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন আবাসিক মেডিকেল অফিসার ডা.সাজ্জাদুর রহমান, সনাক সদস্য আবু সিদ্দিক মো. মুসা, হাসপতালের তথ্য কর্মকর্তা আনোয়ার গাজী, স্বজন সদস্য সৈয়দ ছায়েদ আহমদ এবং ইয়েস সদস্য সৈকত ব্যানার্জী, প্রদীপ গোস্বামী এবং শীতল সিংহ। অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় ছিলেন সনাকের ইয়েস গ্রুপ, শ্রীমঙ্গল।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন