আমিরাত আওয়ামী লীগের আলহাজ্ব মোছলেম উদ্দিনকে সংবর্ধনা

484
gb
লুৎফুর রহমান ||
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে যারা আওয়ামী লীগ করে তারাই সত্যিকারের আওয়ামী লীগ সৈনিক। দেশের সকল আন্দোলন সংগ্রামে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকেরাই দেশের জন্য প্রাণ দিয়েছিলেন। আলহাজ্ব মোছলেম উদ্দিন বঙ্গবন্ধুর আদর্শের জন্য আজীবন সংগ্রামী একজন মানুষ। এমন মানুষরে জয় হোক যুগে যুগে। সংযুক্ত আরব আমিরাতে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের  সভাপতি আলহাজ্ব মোছলেম উদ্দিনের দুবাই আগমণ উপলক্ষে আরব আমিরাত আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা সভায় এসব কথা বলেন বক্তারা। মঙ্গলবার শারজাহের একটি হোটেলে উক্ত অনুষ্টান আয়োজন করা হয়েছিল।
বক্তারা আরো বলেন, আওয়ামী লীগ মানেই বাংলাদেশ। আর বাংলাদেশ মানেই আওয়ামী লীগ। অবিচ্ছেদ্য মিল তা আবহমান কাল ধরেই। বাংলাদেশ আওয়ামী লীগ দেশের মানুষের কল্যাণে রাজনীতি করে। বৈষম্যহীন সোনার বাংলা গড়তে আওয়ামী লীগের বিকল্প নেই। এছাড়া ভিশন ২০২১ বাস্তবায়ন করতে হলে আগামী সংসদ নির্বাচনেও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকারকে পূনরায় নির্বাচিত করার বিকল্প নাই।
দুবাই আওয়ামী লীগের সভাপতি হাজী শফিকুল ইসলামের পরিচালনায় এবং আরব আমিরাত আওয়ামী লীগের সভাপতি প্রকৌশলী মনোয়ার হোসেন এর সভাপতিত্বে  সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন  বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোছলেম উদ্দিন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদ দুবাই কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা অধ্যাপক আব্দুস সবুর।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংযুক্ত আরব আমিরাত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী আলহাজ্ব মহিউদ্দিন ইকবাল, আজমান বঙ্গবন্ধু পরিষদের সভাপতি সেলিম উদ্দিন চৌধুরী, প্রকৌশলী নজরুল ইসলাম, মহিউদ্দিন মইন, হাবিবুল হক হাবিব, শাহাজান মিয়াজী, দিলোয়ার চৌধুরী, লায়ন নজরুল ইসলাম, আহমদ আলী জাহাঙ্গীর, প্রকৌশলী মোরশেদ চৌধুরী সহ আরো অনেকে।
এ সময় সংবর্ধিত অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেন আরব আমিরাত আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্ধ। অতিথিকে সম্মাননা স্মারকও প্রদান করা হয়।