চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেফতার ৩

78
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জ শহরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পুলিশের দুটি পৃথক অভিযানে ৫ পিস ইয়াবা ও ৭৫ বোতল ফেনসিডিলসহ ৩ জন গ্রেফতার হয়েছে। শুক্রবার (৬’ডিসেম্বর) দুপুর ও বৃহস্পতিবার(৫’ডিসেম্বর) রাতে অভিযানগুলো চালানো হয়।
গ্রেফতাররা হলেন শহরের জিয়ানগর এলাকার মৃত. মন্টুর ছেলে বরকত(৩২),সদর উপজেলার মহারাজপুর ডুগুপাড়া এলাকার এম হোসেনের ছেলে আনোয়ার হোসেন(২৩) ও মহারাজপুর এলাকার আকাশ আলীর ছেলে অসিম(২২)।
জেলা মাদক নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক রায়হান খান জানান, শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের রেল ষ্টেশন এলাকা থেকে ৫ পিস ইয়াবাসহ গ্রেফতার হয় মাদকাসক্ত পরিবহন শ্রমিক বরকত। পরে ভ্রাম্যমাণ আদালত তাকে ১ মাসের কারাদন্ড, সেইসাথে ৩ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও ৭ দিনের কারাদন্ড প্রদান করে। তাকে কারাগারে পাঠানো হয়েছে।
সদর থানার পরিদর্শক (অভিযান) মিন্টু রহমান জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে শহরের শিবতলা এলাকা থেকে ৭৫ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার হন আনোয়ার ও অসিম। তাদের বিরুদ্ধে সদর থানায় মামলা হয়েছে। শুক্রবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। ###

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন