লন্ডনে লামা চন্দর পুর ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র শুভ যাত্রা

42
gb

জিবি নিউজ ২৪ ডেস্ক//

সম্প্রতি ইউকেতে বসবাসরত গোলাপগঞ্জ উপজেলার লামা চন্দনপুর গ্রামবাসীর এক মতবিনিময় সভা পূর্ব লন্ডনের ক্যানন স্ট্রিট রোডের একটি রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সিলেট জেলা তথা গোলাপগঞ্জ থানার ঐতিহ্যবাহী লামা চন্দর পুর গ্রামের ইউ কে প্রবাসী আপামর জনতার উপস্থিতিতে গ্রামের সার্বিক উন্নয়নের লক্ষ্যে “লামা চন্দর পুর ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ কে “ নামে একটি সমাজকল্যাণ মুলক সংগঠন আত্মপ্রকাশ করে।

আলহাজ নুরুল ইসলামের (সাবেক তফসিলদার ) সভাপতিত্বে শুরুতে আলহাজ শামসুল ইসলাম জাকির কোরআন তেলাওয়াত করেন। সলিসিটর হাসানুজ্জামান খানের পরিচালনায় উক্ত সভায় উপস্থিত ছিলেন , প্রাক্তন কাউন্সিলর জনাব ফানু মিয়া, ফজলুর রহমান ফলু, এ কেএম হুমায়ুন কবির রুমেল, আলহাজ ফলিক উদ্দিন, আলহাজ জাকির হোসাইন, হাফিজ মোঃ বদরুল ইসলাম, মোঃ ফখরুলইসলাম, মোঃ ওয়াহিদুল ইসলাম. মোঃ কামরুজ্জামান খান, মোঃ নুরুল ইসলাম মুক্ত, মোঃ ফারুক উদ্দিন খান, মোঃ মুসফাককবির মাহ্দী ও আরো অনেক এবং ব্রিটেনের টেলিভিশন ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধি বৃন্দ।

উক্ত সভায় সংগঠন পরিচালনার লক্ষে দশ (১০ ) সদস্য বিশিষ্ট একটি এক্সকিউটিভ কমিটি গঠন করা হয়। এক্সকিউটিভকমিটির সদস্যরা হলেন – জনাব মোঃ ফানু মিয়া, মোঃ হাসানুজ্জামান খান, ফজলুর রহমান ফলু, এ কে এম হুমায়ুন কবির রুমেল. হাফিজ মোঃ বদরুল ইসলাম, মোঃ ফখরুল ইসলাম, আলহাজ মোঃ ফলিক উদ্দিন, আলহাজ মোঃ জাকিরহোসাইন, মোঃ জবলু ও নুরুল ইসলাম মুক্তা।

সভায় সকলেত সম্মতিক্রমে উপস্থিত জনতার মধ্যে হতে ২৭ জন সদস্য পদ গ্রহণ করেন এবং তা অব্যাহত রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সবশেষে এসোসিয়েশনের সাফল্য কামনা করে দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More