জেনে নিন, ‘বিগ বস’ প্রতিযোগীদের সঠিক বয়স

1,425
gb

জিবিনিউজ24 ডেস্ক:

বিতর্কে ভরপুর রিয়েলিটি শো বিগ বস। যতটা এর জনপ্রিয়তা, ঠিক ততটাই বিতর্কিত এই রিয়েলিটি শো।

ক্যামেরার সামনে ঘরের সদস্যদের আসল চেহারা বারবার প্রকাশ পায়। বিগ বস ১১ যেন একটু বেশিই বিতর্কিত হয়ে উঠেছে। শুরুর দিন থেকে আজ পর্যন্ত, এমন একটা দিনও যায়নি, যেদিন বিগ বসের ঘরে বিতর্ক তৈরি হয়নি। তারকা থেকে সাধারণ প্রতিযোগী প্রত্যেকেই সমানভাবে অংশ নেন এই প্রতিযোগিতায়। কিছুদিন আগেই অভিনেত্রী গহনা বশিষ্ঠ দাবি করেছিলেন যে, বিতর্কিত প্রতিযোগী আরশি খান তাঁর বয়স সম্পর্কে মিথ্যা তথ্য দিয়েছেন। তাহলে জেনে নিন বিগ বস ১১-র ঘরের প্রতিযোগীদের সঠিক বয়স।

১) শিল্পা শিন্ডে : ভাবি জি ঘর পর হ্যায়, হাতিম, দো দিল এক জান অভিনেত্রী শিল্পা শিন্ডের বয়স ৪০ বছর।

২) হিনা খান : মুম্বাইয়ে কেরিয়ার শুরু করার আগে দিল্লিতে বেশ কিছুদিন কাটিয়েছিলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। ৩০ বছর বয়সী এই অভিনেত্রীর জন্ম শ্রীনগরে।

৩) আরশি খান : বিতর্কিত মডেল আরশি খানের আসল বয়স নিয়ে নানা জল্পনা রয়েছে। ভোপালের মডেল-অভিনেত্রী আরশি খানের বয়স ২৭ থেকে ৩২ বছরের মধ্যে।

৪) বেনাফসা সোনাওয়ালা : বিগ বস ১১-র ঘরের সবচেয়ে কনিষ্ঠ সদস্য এই ভিডিও জকি। তাঁর বয়স ২১ বছর।

৫) বন্দগী কালরা : সম্প্রতি অন্য এক প্রতিযোগী পুনিশ শর্মার সঙ্গে ঘনিষ্ঠতার জন্য বিতর্কের মুখে পড়েছেন ২৫ বছরের পেশায় ইঞ্জিনিয়ার এবং উঠতি অভিনেত্রী বন্দগী কালরা।

৬) স্বপ্না চোধুরী : ২৭ বছর বয়সী প্রতিযোগী হরিয়ানার স্বপ্না চোধুরী। যদিও শোয়ে বারবার তিনি নিজের বয়স ২৫ বছরের নিচে বলে দাবি করেছেন।