ভারতে পাচারকালে সাতক্ষীরার কাকডাঙ্গা সীমান্ত থেকে ২ কোটি ৮০ লাখ টাকা মূল্যের ৪ কেজি ৬৭০ গ্রাম স্বর্ণ জব্দ করেছে বিজিবি

সাতক্ষীরা প্রতিনিধি:
ভারতে পাচারকালে সাতক্ষীরার কাকডাঙ্গা সীমান্ত থেকে চার কেজি ৬৭০ গ্রাম স্বর্ণ জব্দ করেছে বিজিবির সদস্যরা । তবে কোন স্বর্ণ পাচারকারীদের গ্রেফতার করতে পারেনি বিজিবি।
উদ্ধার করা স্বর্ণ বাজার মূল্য ২ কোটি ৮০ লাখ টাকা। শুক্রবার সকালে কাকডাঙ্গা সীমান্তে বিজিবির একটি টহল দল এই সোনা আটক করে। ৩৩ বিজির ব্যাটালিয়নের সদর দফতরে নিয়ে আসে।

সাতক্ষীরা বিজিবির ৩৩ ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল গোলাম মহিউদ্দিন খন্দকার বিজির ব্যাটালিয়ন সদর দফতরে এক প্রেসব্রিফিং এ জানান,সকালে কাকডাঙ্গা সীমান্তে বিজিবির টহল দলটি সীমান্তে টহলে ছিল। এ সময় একই সড়কে মোটর সাইেকেলে দুই ব্যক্তি তাদের সামনে পড়ে। বিজিবি সদস্যদের দেখে তারা মোটর সাইকেলটি ফেলে দ্রুত পালিয়ে যায়। মোটর সাইকেলটিতে একটি পলিথিনে মোড়ানো ভারী দ্রব্য দেখে বিজিবি তা খুলতেই বেরিয়ে পড়ে স্বর্ণ। যার ওজন চার কেজি ৬৭০ গ্রাম। ভরি বা তোলা হিসাবে এর ওজন ৪০০ ভরি। উদ্ধার করা স্বণের বাজার মূল্য দুই কোটি আশি লাখ টাকা। এসময় কোনো স্বর্ণ পাচারকারীদের গ্রেফতার করতে পারেনি বিজিবি। তবে স্বর্ণ পাচারকারীদের গ্রেফতারের অভিযান অব্যহত রয়েছে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন