যশোর সদর আ’লীগের সভাপতি মোহিত-সম্পাদক শাহারুল, শহরের সভাপতি আসাদ-সম্পাদক বিপু

28
gb

ইয়ানূর রহমান : যশোর সদর উপজেলা আওয়ামী লীগ ও শহর লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে ভোট গ্রহণের মধ্য দিয়ে নেতা নির্বাচন করলো কাউন্সিলররা।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে মোহিত কুমার নাথ ও সাধারন সম্পাদক শাহরুল ইসলাম এবং শহর আওয়ামী লীগের সভাপতি পদে আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক পদে এস এম মাহমুদ হাসান বিপু নির্বাচিত হয়েছে। এর আগে শহরের ঈদগাহ ময়দানে সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান।

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে যশোরে পৌর ও সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। শহরের কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে শনিবার (১৬ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় অনুষ্ঠিত হয়।

দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্যে এ সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়। সম্মেলনে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবুল হোসেন। এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক আব্দুর রহমান।

এসময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল-মাহমুদ স্বপন, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী ও যশোর ৫ আসনের সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য্য, কেন্দ্রীয় সদস্য এসএম কামাল হোসেন, যশোর-৩ সদর আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা।

বিকেল চারটায় যশোর পৌর কমিউনিটি সেন্টারে পৌর ও সদর উপজেলার কমিটি গঠনের জন্য কাউন্সিল অধিবেশন বসে। সেখানে আলোচনার মাধ্যমে অথবা গোপন ব্যালটের মাধ্যমে নতুন নেতৃত্ব নির্বাচন করা হবে বলে জানিয়েছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন।#

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More