মৌলভীবাজার সাব-রেজিস্ট্রার অফিসে হামলায় আহত ৩, আটক ২

326

জিবিনিউজ24 ডেস্ক:

মৌলভীবাজার সদর উপজেলা সাব-রেজিস্ট্রার কার্যালয়ে দলিল লেখাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় লেখকসহ ৩জন আহত হয়েছেন এছাড়াও আরো কয়েকজন আহত হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় একটি মাইক্রোবাস ও কারসহ ২ জনকে আটক করেছে মৌলভীবাজার পুলিশ।

বৃহস্পতিবার (১৬ই নভেম্বর) বিকেল ৩টার দিকে এ হামলার ঘটনা ঘটে। এসময় অফিসের আসবাবপত্র ভাংচুর ও নগদ লক্ষাদিক টাকা লুটপাট করা হয়। আহত দলিল লেখকরা হলেন- ফয়সল আহমেদ (২৫), রাসেল আহমদ (৩৫) ও সুমন আহমদ (৩২) বাকি আহতদের নাম ঠিকানা এখনও জানা যায় নাই । তবে তাদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটকরা হলেন- সদর উপজেলার শেরপুর এলাকার মছদ্দর মিয়ার ছেলে রাজু মিয়া ও রাজনগর উপজেলার বাক্ষ্মণ গ্রামের রশিদ মিয়ার ছেলে লুকমান মিয়া। দলিল লেখক সমিতির জেলা সভাপতি মসব্বির আলী এ প্রতিেবেদককে জানান, সদর উপজেলার কনকপুর ইউনিয়নের সাবেক মেম্বার আক্কাস আলীর সঙ্গে একজন দলিল লেখকের কথা কাটাকাটি হয়। বিষয়টি আমরা মিমাংসা করে দেই।

কিন্তু এর মধ্যে আক্কাস আলী তার ছেলে রুবেলসহ দুইটি মাইক্রোবাস করে সন্ত্রাসী দলবল নিয়ে এসে অফিসে অতর্কিত হামলা চালায় মৌলভীবাজার মডেল থানার উপ পরিদর্শক (এসআই) সেলিম হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জড়িত সন্দেহে দুই জনকে আটক করেছে। এছাড়া দুটি গাড়ি মাইক্রোবাসও জব্দ করা হয়।