চাঁপাইনবাবগঞ্জ পদ্মায় শখ করে মাছ ধরতে গিয়ে নৌকা থেকে নদীতে পড়ে দোকানদার নিঁখোজ

144
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় পদ্মা নদীতে দু’বন্ধু সহ নৌকা নিয়ে শখ করে মাছ ধরতে গিয়ে নৌকা থেকে পানিতে পড়ে মো. নাসিরুল (৩৭) নামে এক মুদি দোকানদার নিখোঁজ হয়েছেন। তবে তার দু’বন্ধু অক্ষত অবস্থায় নৌকা নিয়ে ফেরৎ এসছেন।
গত রোববার(২৭’অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে দেবিনগর ইউনিয়নের কামারপাড়া ঘাট থেকে নৌকা নিয়ে বের হবার পর রাত সাড়ে ১২টার দিকে ঘাটের অদুরে নৌকা থেকে নদীতে পড়ে যান নাসিরুল।
তিনি ওই ইউনিয়নের চরদেবিনগর বাগানপাড়া গ্রামের হান্নান আলীর ছেলে।
নাসিরুলের চাচা শাকিরুল ইসলাম (৩১) নৌকায় থাকা নাসিরুলের দুই বন্ধু একই গ্রামের সেত্তাজ পাইকারের ছেলে তরিকুল (৩২) ও সামুরুদ্দিনের ছেলে রবিউলের(৩০) বরাতে জানান, পড়ে যাবার সময় নাসিরুল নৌকা চালাচ্ছিলেন। আচমকা ঢেউয়ের ধাক্কায় নৌকা দুলে উঠলে তিনি পানিতে পড়ে নিখোঁজ হন।
চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস ষ্টেশন সাব অফিসার মিনহাজ উদ্দিন জানান, ঘটনার খবর পেয়ে রাজশাহী থেকে আসা ৩ সদস্যের ডুবুরী দল ও চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস ষ্টেশনের একটি দল ঘটনাস্থলে পৌঁছে সোমবার (২৮’অক্টোবর) সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়ে নিখোঁজ নাসিরুলের কোন সন্ধান পায়নি। এরপর তারা অভিযান সমাপ্ত ঘোষণা করেছেন।
তবে নিঁখোঁজের স্বজনেরা নৌকা নিয়ে উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছেন।কিন্তু বিকেল ৫টা পর্যন্ত নাসিরুলের কোন খোঁজ পাওয়া যায়নি।
সদর থানা উপপরিদর্শক(এসআই) আব্দুস সালাম জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় থানায় জিডি হয়েছে। ##