কঙ্গনা রানাউতের হাত থেকে সম্মাননা পেলেন বাংলাদেশের সায়মা

36
gb

জিবি নিউজ ২৪ ডেস্ক//

সম্প্রতি দিল্লির শীর্ষ আয়োজক সংস্হা সাসা মিডিয়া প্রাঃ লিমিটেড কতৃক ব্যাংককের ম্যারিয়ট মারকুইস কুইনস পার্কে অনুষ্ঠিত হয়ে গেল ‘মিলেনিয়াম ব্রিলিয়েন্স অ্যাওয়ার্ড’। সেখানে এশিয়ার মধ্য থেকে সেরা মেকওভার আর্টিস্টদেরকে সম্মাননা প্রদান করা হয়।

এশিয়ার মধ্যে সেরা উদীয়মান মেকওভার হিসেবে সেখানে সম্মাননা লাভ করেন বাংলাদেশের মেকআপ আর্টিস্ট সায়মা রোজা। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাউতের হাত থেকে ‘ইন্টারন্যাশনাল ফেম অ্যাওয়ার্ড ২০১৯’ সম্মাননা পান সায়মা। সেই সাথে লাভ করেন ‘এশিয়ার সেরা উদীয়মান মেকআপ আর্টিস্ট’ হিসেবে মিলেনিয়াম ব্রিলিয়েন্স অ্যাওয়ার্ড ও প্রশংসাপত্র।

সায়মা জানান, আমি দীর্ঘ ১৪ বছর ধরে মেকওভার করে আসছি। দেশের বাইরে এমন একটা আন্তর্জাতিক সম্মাননা পাওয়ায় আমি সত্যি আনন্দিত। এটা আমার কাজকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে অনুপ্রেরণা হিসেবে কাজ করবে।

প্রসঙ্গত, সায়মা রোজা একজন উদ্যোক্তা এবং সৌন্দর্য বিশেষজ্ঞ। এই সেক্টরে কাজ শুরু করার আগে তিনি কিছু বিদেশী এবং ঘরোয়া কোর্স করেছিলেন। যা ত্বক, চুল, রঙ এবং পরিবর্তনে ছিল।

এরপর নিজ উদ্যোগে ২০০৬ সালে টাঙ্গাইলে প্রতিষ্ঠা করেন ‘রোজা’স বিউটি সেলুন’। এটির সাফল্যের পর তিনি ২০১২ সালে ঢাকার মোহাম্মদপুরে ‘রোজা’স মেকওভার’ নামে নতুন একটি শাখা শুরু করেন। জনসাধারণের কাছে এটি স্বল্প সময়ের মধ্যে একটি বিশ্বস্ত পরিসেবা খাত হয়ে উঠেছে। এখানে দেশের অনেক নামী দামী মডেলসহ অভিনেত্রীরাও পরিসেবা নিয়ে থাকেন।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More