ডিমলায় ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

59
gb

মহিনুল ইসলাম সুজন,রির্পোটার নীলফামারী॥

নীলফামারীর ডিমলায় মল্লিকা রানী(১৮)নামের এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।মঙ্গলবার(২০আগস্ট)রাতে উপজেলার গয়াবাড়ি ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের ওই ছাত্রীর বাড়ি থেকে ছাত্রীটির লাশ উদ্ধার করে পুলিশ।সে একই এলাকার মৃত,বিরেন্দ্রনাথ রায়ের কন্যা এবং গয়াবাড়ি স্কুল এন্ড কলেজ হতে চলতি বছরে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হওয়া ছাত্রী।
এলাকাবাসী সুত্রে জানা গেছে,মল্লিকার চার বোনের মধ্যে তিন বোনের বিয়ে হয়ে যাওয়ায় তারা স্বামীর বাড়িতে থাকলেও সে তার মানসিক ভারসাম্যহীন মাকে নিয়ে নিজ বাড়িতে বসবাস করে আসছিলেন।তাদের সংসার ও মল্লিকার লেখাপড়ার খরচ চলত অন্যের বাড়িতে মায়ের কাজ করা উপার্জন ও নিজের টিউশনির আয় দিয়েই।
ঘটনার দিন দুপুরে তার মা মল্লিকার নিজ শয়ন ঘরের তীরের সাথে ওরনা পেচানো ঝুলন্ত লাশ দেখতে পেয়ে আত্মচিৎকার করলে এলাকাবাসী ছুটে এসে পুলিশকে খবর দেন।পরে পুলিশ বিকেলে ঘটনাস্থলে গিয়ে রাত ৯টায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।গয়াবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সামসুল হক বলেন,মেয়েটি টিউশনি করে নিজের লেখাপড়ার খরচ যোগাতো।মঙ্গলবার দুপুরে তার নিজ ঘরে গলায় ওরনা পেচানো তার লাশ পাওয়া যায়।
ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে?

gb

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More