চাঁপাইনবাবগঞ্জ টানা ৯ দিন ছুটির ফাঁদে সোনামসজিদ স্থলবন্দর

107
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি ।। জিবি নিউজ ।।

দেশের দ্বিতীয় বৃহত্তম চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর টানা ৯ দিনের  ছুটির ফাঁদে পড়েছে। ৯’আগষ্ট শুক্রবার থেকে ১৭’আগষ্ট শনিবার পর্যন্ত এই ছুটি কার্যকর থাকবে। এরমধ্যে রয়েছে পবিত্র ইদুল আজহা, ১৫’আগষ্ট বাংলাদেশে জাতীয় শোক দিবস ও ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে ছুটি,শুক্রবার সাপ্তাহিক ছটি ও ঐচ্ছিক ছুটি। ছুটি শেষে আগামী ১৮’আগষ্ট রোববার বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম যথারীতি পূণ:রায় শুরু হবে।

বৃহস্পতিবার (৮’আগষ্ট) দুপুরে বন্দর সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন সাধারণ সম্পাদক  মেসবাহুল ইসলাম ছুটি’র বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ইতিমধ্যে বন্দর সংশ্লিষ্ট দুই দেশের সকল পক্ষের সাথে আলোচনা করে ছুটি নিশ্চিত করা হয়েছে। গত ২৯’জুলাই এক পত্রে সকল সিএন্ডএফ এজেন্টকে এক পত্রে ছুটি ঘোষণা অবহিত করা হয়েছে।

এদিকে ৯দিন বন্দরে আমদানী-রপ্তানী কার্য়ক্রম বন্ধ থাকলেও কিছু লোড-আনলোড ও পণ্য পরিবহণ চালু থাকবে। এছাড়া ঈদের দিনসহ প্রতিদিনই সোনামসজিদ ইমিগ্রেশন চেকপোস্ট পথে ভারত ভ্রমণকারীদের যাতায়াত স্বাভাবিক থাকবে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন