শরীর স্পর্শ না করেও একজন নারীকে অসম্মান করতে বিকৃতমনস্ক পুরুষের তাকিয়ে থাকাই যথেষ্ট-এষা গুপ্তা

87
gb

জিবি নিউজ 24 ডেস্ক//

ভারতীয় অভিনেত্রী এষা গুপ্তা সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যমে বিশেষ একটি ঘটনার কথা জানিয়ে আরেকবার মনে করিয়ে দিলেন, ভারতে নারীরা প্রতি মুহূর্তে কতটা অপমানের সম্মুখীন হন। শরীর স্পর্শ না করেও একজন নারীকে অসম্মান করতে বিকৃতমনস্ক পুরুষের তাকিয়ে থাকাই যথেষ্ট।

সম্প্রতি এই অভিনেত্রী দিল্লির একটি রেস্তোরাঁয় রাতের খাবার খেতে যান। সেখানেই তার সামনের টেবিলে এসে বসেন রোহিত ভিজ নামে এক ব্যক্তি। এষা তার পোস্টে লিখেছেন, রোহিত তার দিকে অত্যন্ত কুরুচিকর দৃষ্টিতে তাকিয়েছিলেন পুরো সময়জুড়ে। সেই তাকিয়ে থাকাটা এতটাই অস্বস্তিকর ছিল যে এষার কথায়, তার মনে হচ্ছিল তিনি ধর্ষিত হচ্ছেন।

এষা পুরো ঘটনাটি জানিয়েছেন তার ইনস্টাগ্রাম ও টুইটার হ্যান্ডেলে। তিনি লিখেছেন, একজন সেলিব্রিটিকে যদি এমন একটি পরিস্থিতিতে পড়তে হয়, তবে একজন সাধারণ মেয়েকে যে কতটা হেনস্থার শিকার হতে হয়ে, তা ভেবেই শঙ্কিত হচ্ছি।

তার স্ট্যাটাসকে কেন্দ্র করে যথারীতি শোরগোল পড়ে গেছে। এষা বরাবরই বেশ স্পষ্ট বক্তা, তাই তিনি অভিযুক্তকে ছেড়ে কথা বলেননি। রোহিত ভিজের নাম করেই তাকে কার্যত তুলোধনা করেছেন এষা।

এষা তার পোস্টে বার বার এ কথাটিই লিখেছেন যে, তারকাদের দিকে অনেকেই তাকান সেটা এক রকম। কিন্তু রোহিত ভিজ তার দিকে যেভাবে তাকিয়েছিলেন, সেটা নিতান্তই একজন নারীকে দেখা এবং তা কুরুচিকর।

এষা গুপ্তা বার বারই এ বিষয়টিতে জোর দিয়েছেন যে, অভিযুক্ত রোহিত ভিজ তাকে স্পর্শ করেননি। কিন্তু যেভাবে তাকিয়েছিলেন, এষার নিজেকে ধর্ষিত মনে হয়েছে

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More