পলাশবাড়ীতে অসামজিক কার্যকালাপে জড়িত থাকার অপরাধে যুবককে মারধর: এ ঘরে হয়ে আছে একটি পরিবার

158
gb

গাইবান্ধা প্রতিনিধি ||
গাইবান্ধা জেলা পলাশবাড়ী উপজেলার সদর ইউনিয়নের হিজলগাড়ী মধ্যপাড়ায় অসামজিক কার্যকালাপে জড়িত থাকার অপরাধে শাহিদুল ইসলাম নামে এক ইলেক্টশিয়ানকে মারধর করেছে স্থানীয়রা । পরপুরুষের সাথে অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত থাকার অপরাধে দীর্ঘদিন হলো এ ঘরে হয়ে আছে (ছদ্য নাম) শান্তি-শান্ত দম্পতির পরিবার।
সরেজমিনে গিয়ে জানা যায়, হিজলগাড়ী গ্রামের (ছদ্য নাম) শান্তি-শান্ত দম্পতি দীর্ঘ দিন হলো অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত থাকায় সমাজ হতে এক ঘরে করা হয়েছে । গতকাল ২১ জুন রাতে শাপলার পুরাতন প্রেমিকখ্যাত ইলেক্টিশিয়ান শাহিদুল কে এ দম্পতির বসত ঘরে পেয়ে মারধর করে স্থানীয়রা। পরে এঘটনা নিয়ে এ গ্রামের দুটি পক্ষের মাঝে মারামারির ঘটনা ঘটে। উভয় পক্ষের মৌখিক অভিযোগে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে এবং দুজন কে আটক করে থানায় নিয়ে আসে।
এঘটনায় থানায় অভিযোগ দায়ে করেছে শাহিদুলের পরিবার অভিযোগ দায়ের ফলে গ্রামের সাধারণ মানুষের মাঝে আতংঙ্ক ছড়িয়ে পড়েছে।
এ ঘটনার বিষয়ে (ছদ্য নাম) শান্তি-শান্ত দম্পতি জানায় , মিথ্যা অপবাদ দিয়ে আমাদের গ্রামে এ ঘরে করে রাখা হয়ে আমাদের বাড়ীতে কেউ আসলে গ্রামের কয়েকজন ব্যক্তি সন্দেহ করে এবং বিভিন্ন ভাবে হামলা ও মারডাং করে। গতকাল আমাদের নতুন ঘরে বিদ্যুৎ এর কাজে আসে শাহিদুল সেময় আমার স্বামী শাশুড়িসহ সন্তানেরা বাড়ীতে ছিলো এর পরেও কয়েকজন মিলে আমাদের বাড়ীতে প্রবেশ করে শাহিদুল কে বেধড়ক মারপিট করে।
এবিষয়ে পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ জানান , এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা করা হবে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন