জিবি নিউজের সহযোগিতায় সাংবাদিক সংসদ কক্সবাজার এর দোয়া ও ইফতার মাহফিলে- সাবেক এমপি খোরশেদ আরা হক

146
gb
কক্সবাজার প্রতিনিধিঃ
পবিত্র মাহে রমজান উপলক্ষে জিবি নিউজ ২৪. কম এর সহযোগিতায় সাংবাদিক সংসদ কক্সবাজার ও কক্সবাজার খবর-এর দোয়া ও ইফতার মাহফিল-২০১৯ শুক্রবার ২৫ রমজান ৩১ মে বিকেলে অনুষ্ঠিত হয়েছে।
সাগরপাড়ের অভিজাত হোটেল মিশুকের মেরিডিয়ান রেস্টুরেন্টে সাংবাদিক সংসদ কক্সবাজারের প্রতিষ্ঠাতা ও সভাপতি আনোয়ার হাসান চৌধুরীর সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন, সাবেক সাংসদ, বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আরা হক, জয়বাংলা বাহিনী-৭১এর প্রধান বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন চৌধুরী, কক্সবাজার পৌরসভার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার, সাংবাদিক-মুক্তিযোদ্ধা এস.এম নুরুন্নবী, সিনিয়র সাংবাদিক কামাল হোসেন আজাদ, মোহনা টেলিভিশনের কক্সবাজার জেলা প্রতিনিধি আমানুল হক বাবুল ও দৈনিক কক্সবাজার বাণী সম্পাদক ফরিদুল মোস্তফা খাঁন প্রমুখ।
সাংবাদিক সংসদ কক্সবাজারের সাধারণ সম্পাদক মো: আমান উল্লাহ’র স্বাগত বক্তব্যের মধ্যদিয়ে শুরু হওয়া আয়োজনে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত শিক্ষক মোস্তফা আনোয়ার ইকবাল, কক্সবাজার খবর চেয়ারম্যান মো: সাইফুল হক, বিআরটিএ চট্টগ্রাম সার্কেলের সহকারি পরিচালক (ইন্জি:) ওসমান সরওয়ার আলম, জেলা জাসদ নেতা পরিতোষ বড়ুয়া, কক্সবাজার পিটিআই পরীক্ষণ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক জাহাঙ্গীর আলম সিদ্দিকী, কুতুবদিয়া ভুমিহীন সমবায় সমিতি লি: সভাপতি মোজাফফর আহমদ সিকদার, সাংবাদিক সংসদ কক্সবাজারের সহ সভাপতি রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী, দপ্তর সম্পাদক এস.এইচ মুক্তা, সদস্য মো: মীর মোশাররফ হোসেন, কক্সবাজার খবর প্রতিনিধি শফিউল হক রানা, টেকনাফ প্রতিনিধি মোহাম্মদ হাসেম,
সংবাদকর্মী মো: আবুল ফয়েজ, উশু খেলোয়াড়-কলেজ ছাত্র শাহ নেওয়াজ হিমু, মহিলা আওয়ামী লীগ নেত্রী সোনা বিবি ও খালেদা আক্তার প্রমুখ। অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন কক্সবাজার তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা সালাহ উদ্দিন মোহাম্মদ তারেক।
অনুষ্ঠানে বক্তারা বলেন, সাংবাদিক ও সংবাদপত্র হতে হবে মানুষের কল্যাণে। সাংবাদিকদের সৎ থেকে সত্যকে ধারণ করতে হবে। প্রকৃত সাংবাদিকতা কঠিন। এ সাংবাদিকতায় উর্ত্তীণ হতে হবে।
বক্তারা বলেন, সাংবাদিক সংসদ কক্সবাজার সুন্দর ও গোছানো কার্যক্রমের মধ্যদিয়ে এগিয়ে যাচ্ছে। আনোয়ার হাসান চৌধুরী সংগঠনটি প্রতিষ্ঠাকালিন থেকে অবহেলিত ও দরিদ্র মানুষ এবং সাংবাদিকদের কল্যাণে কাজ করছেন। প্রতি বছর সংগঠনের উদ্যোগে পোশাক ও সেমাই-চিনি বিতরণ এবং ইফতার মাহফিলসহ নানা আয়োজন করে জেলা জুুড়ে প্রশংসিত হয়েছেন। আমরা সাংবাদিক সংসদ কক্সবাজারের উত্তরোত্তর সফলতা কামনা করছি।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন