মাশরাফি সিনেমার হিরো হলে ভালো লাগবে: পূজা চেরি (ভিডিও)

76
gb

খেলোয়াড়দের জীবনের গল্প নিয়ে সিনেমা- এ কোনো ঘটনা? হলিউড-বলিউডে তা হরহামেশা দেখা যায়। সিনেপর্দা কাঁপান কিংবদন্তি-বিতর্কিত অ্যাথলেটরা! যদিও তাদের ভূমিকায় অভিনয় করেন অভিনেতা-অভিনেত্রীরা।

একদিন হয়তো ঢালিউডেও মাশরাফি বিন মুর্তজাকে নিয়ে ছবি বানানো হবে। উঠে আসবে বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক থেকে তার রাজনীতিবিদ হয়ে ওঠার গল্প। অবশ্য তা সময়সাপেক্ষ ব্যাপার।

তবে বাস্তব জগতের নায়ক মাশরাফি সিনেমার নায়কদের চেয়ে কোনো অংশে কম নন বলে মনে করেন হালে ঢাকাইয়া চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পূজা চেরি। সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্রিকেটের প্রসঙ্গ উঠলে এমনটা জানান তিনি।

এতে ম্যাশকে নিয়ে নানা কথা বলেছেন পূজা। ইতিমধ্যে সাক্ষাৎকারের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তার কাছে জানতে চাওয়া হয় প্রিয় ক্রিকেটার কে? জবাবে মাশরাফির নাম বলেন তিনি। ক্যাপ্টেন সিনেমার হিরো হলে ভালো লাগবে বলেও অভিমত ব্যক্ত করেন অভিনেত্রী। তবে ম্যাশ অভিনয় করবেন না বলে মনে হয় তার।

মাশরাফির বিপরীতে সিনেমা করতে চান কিনা? এমন প্রশ্নের জবাবে পূজা বলেন, এখানে চাওয়া বা না-চাওয়ার প্রশ্ন আসে না। কারণ আমার মনে হয়, তিনি সিনেমায় আসবেন না। তবে ভবিষ্যতে যদি কখনও এমন সুযোগ হয় তা হলে ভেবে দেখব।

নড়াইল এক্সপ্রেসের কোন দিকটি ভালো লাগে জানতে চাইলে পূজা বলেন, তিনি ভালো খেলেন। ভালো একজন ক্রিকেটার। সবদিক দিয়েই পারফেক্ট। আসলে বলতে গেলে উনি আমার ক্রাশ। হিরো হলে ভালোই লাগবে। বাংলাদেশ জিতলে ভালো এবং হারলে খারাপ লাগে বলেও জানান এ উঠতি তারকা।

সদ্যই এসএসসি পাস করেছেন পূজা। অল্প বয়সে তারকাখ্যাতি পাওয়া এ অভিনেত্রীর জন্ম ও বেড়ে ওঠা ঢাকাতেই। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় জগতে পা রাখেন তিনি। পরের দুই বছরে ‘তবুও ভালোবাসি’ ও ‘অগ্নি’ চলচ্চিত্রে দেখা যায় তাকে। সেগুলোর কোনোটিই মূল চরিত্র ছিল না।

পূজা প্রথম কেন্দ্রীয় চরিত্রে দেখা যায় ২০১৮ সালে ‘নূরজাহান’ ছবিতে। এর পর ‘পোড়ামন-২’, ‘দহন’, ‘প্রেম আমার ২’-এর মতো ছবিতে অভিনয় করে দর্শক হৃদয়ে আসন করে নেন তিনি।

আয়ারল্যান্ডে সদ্য সমাপ্ত ত্রিদেশীয় সিরিজে শিরোপা জিতেছে বাংলাদেশ। এ নিয়ে প্রথমবারের মতো কোনো আন্তর্জাতিক টুর্নামেন্টের ট্রফি ঘরে তুললো টাইগাররা। ছয়বার ফাইনালে ব্যর্থ হওয়ার পর অবশেষে মাশরাফির নেতৃত্বে সপ্তমবারের প্রচেষ্টায় ঐতিহাসিক ট্রফি জিতেছেন তারা।

দুয়ারে বিশ্বকাপ। ক্রিকেটের মেগা ইভেন্টের আগে আনন্দে উদ্বেলিত গোটা দেশ। ক্যারিয়ারের গোধূলি লগ্নে এমন একটি ট্রফি উঁচিয়ে ধরার সৌভাগ্যে নিজেও তৃপ্ত ম্যাশ।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More