জিবি নিউজের প্রতিষ্ঠাবার্ষীকির আলোচনায় দূতাবাসে বিশেষজ্ঞ ডাক্তার নিয়োগের দাবি

নিউজ ২৪ ডটকম এর ৭ম বর্ষে পদার্পণে সৌদি আরবের রিয়াদে অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভায় বক্তারা এই দাবি জানান

282
gb
সৌদি আরব রিয়াদ প্রতিনিধি াা
অসহায় প্রবাসীদের চিকিৎসা সেবা নিশ্চিতের জন্য দূতাবাসে বিশেষজ্ঞ ডাক্তার নিয়োগের দাবি । জিবি নিউজ ২৪ ডটকম এর ৭ম বর্ষে পদার্পণে সৌদি আরবের রিয়াদে অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভায় বক্তারা এই দাবি জানান । ২৬ ফেব্রুয়ারি মঙ্গলবার রাতে রিয়াদে ঢাকা মেডিকেল সেন্টারের সভা কক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, মুকসুদপুর প্রতিদিনের প্রকাশক ও রিয়াদস্হ প্রবাসী গোপালগঞ্জ জেলা ঐক্য ফোরামের সভাপতি আরকান শরিফ । প্রধান অতিথি ছিলেন, সৌদি আরব জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ হিন্দু পরিষদের নির্বাহী সভাপতি বাবুল দাস ।
তারা বলেন, বৈধ পথে ভিসা পাসপোর্টে এসে প্রবাসীরা অবৈধ হয় প্রতিনিয়ত । দিন দিন এই সংখ্যা বাড়ছে । আকামা বিহীন প্রবাসীরা ক্লিনিক কিংবা হাসপাতালে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত । অসহায় প্রবাসীরা রোগে শোকে এবং দূর্ঘটনায় আহত হয়ে বিনা চিকিৎসায় মারা গিয়ে মাসের পর মাস কিংবা বছর মরদেহ পড়ে থাকে হিমাগারে । তাই, তাদের জীবদ্দশায় চিকিৎসা সেবা নিশ্চিতের লক্ষ্যে দূতাবাসে বিশেষজ্ঞ ডাক্তার নিয়োগ জরুরি ।
“সময়ের সাথে সত‌্যের সন্ধানে” স্লোগানে গ্রেট ব্রিটেন নিউজ ২৪ এর যাত্রা শুরু লন্ডনে অর্ধযুগ পূর্বে । হাটিহাটি পা পা করে ৭ম বর্ষে পদার্পণে আয়োজিত অনুষ্ঠান আমাদের সময় ও দীপ্ত টিভির সৌদি আরব প্রতিনিধি মেহাম্মদ মোরশেদ রানার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সৌদি আরব জাতীয় শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি রেজাউল হক নান্না, ঢাকা মেডিকেল সেন্টারের ব্যবস্হাপনা পরিচালক আব্দুল্লাহ আল মামুন, আসফার ট্রাভেলস গ্রুপের কর্মকর্তা হারুন অর রশিদ, ব্যবসায়ি সেকান্দর আলী, সাইফুল ইসলাম ।
বক্তব্য রাখেন, প্রবাস বাংলা সম্পাদক ও একুশে টিভি প্রতিনিধি অহিদুল ইসলাম, সাপ্তাহিক পাঠক সংবাদের প্রধান সম্পাদক ও ৫২ বাংলা টিভি প্রতিনিধি ইকবাল হোসেন এবং জিবি নিউজের সংক্ষিপ্ত ইতিহাস তুলে ধরেন, বর্তমানকন্ঠের প্রধান সম্পাদক ও জিবি নিউজের নিজস্ব প্রতিনিধি মফিজুল ইসলাম চৌধুরী ।
বক্তারা জিবি নিউজ ২৪ ডটকমের উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করে জিবি নিউজের সম্পাদক ও প্রতিষ্ঠাতা রাকিব এইচ রুহেলের প্রশংসা করে বলেন, জিবি নিউজ শুধুমাত্র সংবাদ প্রকাশে সীমাবদ্ধ নয়, বিভিন্ন সময় অসহায় মানুষের পাশে দাড়িয়েছে জিবি নিউজ ফাউন্ডেশন। তারা, প্রতিষ্ঠানটির সাথে সম্পৃক্ত সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান । আগামী দিন গুলোতে জিবি নিউজ প্রবাসীদের সংবাদ প্রচারে অগ্রনী ভুমিকা রাখবে বলে প্রত্যাশা করেন বক্তারা ।
gb

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More