অজয়-কাজলের সংসার টিকে থাকার রহস্য

73
gb

বলিউডে অনেক তারকা দম্পতির সংসার ভেঙে গেলেও টিকে আছে অজয় দেবগন ও কাজল দেবগনের সংসার। খুব ভালোভাবেই কাটছে তাদের সংসার। দাম্পত্য জীবনের ২০ বছর পার করে ফেলেছেন তারা। তাদের দুটি সন্তান নাইসা ও যুগ।

তাদের এই সংসার ঠিকে থাকার রহস্য নিয়ে মুখ খুললেন অজয়। অজয় দেবগন ডিএনএকে বলেন, ‘আমাদের দাম্পত্য জীবন সুখের। কারণ সম্পর্কে আমরা দুজনেই দুজনকে স্পেস দিয়েছি। আমরা নিজেরা সবসময় বোঝার চেষ্টা করেছি। আমরা কে কি তা কখনও একে অপরের কাছে জাহির করার চেষ্টা করিনি।যখন নিজের মতো করে সময় কাটানোর দরকার পড়েছে, তখন আমি ওকে (কাজল) দিয়েছি।

তিনি বলেন, আমরা একসঙ্গেও সময় কাটিয়েছি। নিজেদের সুখ-দুঃখের অনেক কথা আলাপ করেছি। এক অপরকে অনেক বিষয়ে ছাড় দিয়েছি। কখনও প্রশ্ন তুলিনি। সবচেয়ে বড় কথা হলো- একে অপরকে ভালোবেসেছি, সম্মান করেছি। এ ছাড়া বাইরে যেমন আমরা একে অপরের সঙ্গে সময় কাটাই, তেমনি ঘরেও একে অপরের সঙ্গে ভালো সময় কাটাই।

১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি সাতপাঁকে বাঁধা পড়েছিলেন তারা। তার পর আর কেউ কাউকে ছেড়ে যাননি। এই দম্পতি এখন সুখের সংসার কাটাচ্ছেন

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More