প্রীতি মিডিয়া ক্রিকেট ম্যাচ রাজশাহীর নিকট পরাজিত হল চাঁপাইনবাবগঞ্জের সাংবাদিকরা

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি ||
প্রীতি মিডিয়া ক্রিকেট ম্যাচে রাজশাহীর সাংবাদিকদের নিকট পরাজিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জের সাংবাদিকরা। শুক্রবার(৮’ফেব্রুয়ারী) সকালে রাজশাহী ষ্টেডিয়ামে এই ম্যাচের উদ্ভোধন করেন আয়োজক রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে) সভাপতি কাজী শাহেদ।
১৫ ওভারের ম্যাচে টসে পরাজিত হয়ে ব্যাটিং বিপর্যয়ে পড়ে ৮ উইকেট হারিয়ে ৭৬ রান সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জের সাংবাদিকদের নিয়ে গড়া দল চাঁপাইনবাবগঞ্জ চ্যালেঞ্জার। অধিনায়ক শাকিল ৪৩ ও জাহাঙ্গীর ১৭ রান করেন।
জবাবে ব্যাটিং বির্পযয়ে পড়েও শেষ পর্যন্ত ৯ বল বাকী থাকতেই ৩ উইকেটে জয় পায় রাজশাহীর সাংবাদিকদের নিয়ে গড়া দল রাজশাহী গ্লাডিয়েটর। ম্যান অফ দ্য ম্যাচ হন রাজশাহীর সুমন।
খেলা শেষে রাজশাহী মহানগর আ’লীগ সাধারণ সম্পাদক ডাবলু সরকার খেলোয়াড়দের মাঝে ক্রেষ্ট বিতরণ করেন। এ সময় আরইউজে সাধারণ সম্পাদক তানজিমুল হক,সাবেক সাধারণ সম্পাদক মামুনুর রশিদ,চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাব সাবেক সাধারণ সম্পাদক কামালউদ্দিন,গৌড় বার্তা সম্পাদক হাসিব হোসেন সহ চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহীর সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন