সাহসী অভিযাত্রা দুই দশকে যুগান্তর সৌদি আরবে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

57
প্রতিনিধি, সৌদি আরব ||
পাঠকের অন্তর জুড়ে “সাহসী অভিযাত্রা দুই দশকে যুগান্তর” এই স্লোগানে সৌদি আরবে “যুগান্তর স্বজন সমাবেশ” এর উদ্যোগে বর্ণাঢ্য আয়জোনের মধ্য দিয়ে বাংলাদেশের শীর্ষ স্হানীয় দৈনিক যুগান্তরের ২০ তম বর্ষে পদার্পণ উদযাপন করা হয়েছে। ৫ ফেব্রুয়ারী মঙ্গলবার রাজধানী রিয়াদে নাছিরিয়া এলাকায় ফাহিদ বাংলাদেশি রেস্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাদশাহ সৌদ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক, ন্যানো বিজ্ঞানী ডক্টর রেজাউল করিম মিলন।
মুকসুদপুর প্রতিদিনের প্রকাশক, প্রবাসী গোপালগঞ্জ জেলা ঐক্য ফোরামের সভাপতি আরকান শরিফের সভাপতিত্বে ও যুগান্তর প্রতিনিধি মফিজুল ইসলাম চৌধুরী সাগর`র সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন, বিশিষ্ট রাজনৈতিক ও কমিউনিটি নেতা শাহিদুল হক শাহিদ ।
বিশেষ অতিথি ছিলেন, শহিদুল্লাহ ভূঁইয়া, জহিরুল হক ভূঁইয়া, মেহেদী হাসান মুরাদ, সাইফুর রহমান নিটুল, শওকত ওসমান, নন্দলাল সরকার, গোলাম সরোয়ার আপেল, শহিদ মুন্সী, জাতীয় মানবকল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ নজরুল ইসলাম, আরব ন্যাশনাল ব্যাংক – টেলিমানি- বাংলাদেশ রেমিটেন্স ম্যানেজার মোশারফ হোসেন, আজাদ, ব্যবসায়ি সাইফুল ইসলাম, সাইদ ফারুক, আব্দুল ওয়াদুদ, জসিম উদ্দিন ।
অতিথিবৃন্দ, যুগান্তরে যে কোনো ধরনের খবরে বস্তুনিষ্ঠতার ছোঁয়া রয়েছে। চারপাশের হলুদ সাংবাদিকতার ভিড়ে যুগান্তর সঠিক সংবাদ থেকে কখনও পিছপা হয়নি। আর এভাবেই যাতে যুগান্তর তার বস্ত্তনিষ্ঠতা রক্ষা করে যেতে পারে এবং নানা খবরের মাঝে আসল তথ্যভিত্তিক খবর পাঠকের কাছে তুলে ধরতে পারে সেই প্রত্যাশা রাখেন। এ ছাড়া যুগান্তর পথচলার শুরু থেকেই তারা নিজেদের কিছুটা আলাদাভাবে গণমাধ্যমের মাঝে টিকিয়ে রেখেছেন। আমরা চাই এভাবেই যাতে তারা সামনের দিনেও কাজ করে যায় এবং হলুদ সাংবাদিকতা পরিহার করে।
সাহসী অভিযাত্রা দুই দশকে দৈনিক যুগান্তরকে শুভেচ্ছা জানাতে আসেন, আমাদের সময় ও দীপ্ত টিভি প্রতিনিধি মোহাম্মদ মোরশেদ রানা, বৈশাখী টিভি প্রতিনিধি প্রিন্স আহমেদ, এস এ টিভি প্রতিনিধি শাহ পরান মিঠু, সাপ্তাহিক পাঠক সংবাদের প্রধান সম্পাদক ও ৫২ বাংলা টিভি প্রতিনিধি ইকবাল হোসেন ।
দৈনিক যুগান্তরে প্রবাসীদের সুখ দুঃখ, হাসি কান্না, আনন্দ বেদনা এবং সমস্যা সম্ভাবনার সংবাদ নিয়মিত প্রকাশ এবং প্রতিদিনের মুদ্রিত যুগান্তরে পরবাসের একটি পাতা রাখার দাবি করে বক্তারা বলেন, সারা বিশ্বে কর্মরত দেড় কোটি সোনার মানুষ খ্যাত রেমিটেন্স যোদ্ধার সংবাদ প্রকাশে যুগান্তর অগ্রনী ভুমিকা পালন করলে প্রবাসীদের অন্তর জুড়ে যুগ যুগান্তর থাকবে দৈনিক যুগান্তর ।
দৈনিক যুগান্তরের ২০ তম বর্ষে পদার্পণে শুভেচ্ছা জানান, রিয়াদ বাংলাদেশ দূতাবাসের প্রেস উইং সচিব ফখরুল ইসলাম, প্রবাস বাংলা সম্পাদক ও একুশে টিভি প্রতিনিধি অহিদুল ইসলাম, কবি ও সাহিত্যিক শাহজাহান চঞ্চল, সাপ্তাহিক স্বপ্নের বাংলাদেশ সম্পাদক ও আর টিভি সৌদি আরব ব্যুরো চীফ আবুল বশির সহ আরো অনেকে ।
শুভেচ্ছা বক্তব্য শেষে, সকল ভাষা শহীদ, স্বাধীনতা সংগ্রামের সকল শহীদ, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সকল সদস্য, প্রয়াত যুগান্তর সম্পাদক গোলাম সারোয়ার এবং জাতীয় প্রেস ক্লাবের সভাপতি, যুগান্তরের বর্তমান ভারপ্রাপ্ত সম্পাদক সাইফূল আলম এর শ্বাশুড়ি আশরাফুন্নেছা বেগমের আত্মার শান্তি কামনা করে পবিত্র কোরআন তেলোয়াত, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, হাফেজ জাহিদ গাজী ।
পরে ২০ বছরে যুগান্তর এর পদার্পণ উপলক্ষে কেক কেটে উচ্ছাস প্রকাশ করেন উপস্হিত সকল যুগান্তর স্বজন ।
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More