চাঁপাইনবাবগঞ্জে একসঙ্গে চার শিশু জন্মদানকারী মা’কে প্রশাসনের আর্থিক সহায়তা

108

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি ||
চাঁপাইনবাবগঞ্জ শহরের মহাডাঙ্গা এলাকায় এক সঙ্গে চার শিশুর জন্মদানকারী মা নাজমিন নাহারকে জেলা প্রশাসনের পক্ষে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। সেই সাথে তাঁকে শুকনো খাবারও দেয়া হয়। 
মঙ্গলবার(২২’জানুয়ারী) বিকেলে ওই মায়ের বাড়িতে গিয়ে নবজাতকদের খোঁজ নিয়ে তাদের মায়ের হাতে ১৬ হাজার টাকা সহায়তার চেক তুলে দেন চাঁপাইনবাবগঞ্জে স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক ড.চিত্রলেখা নাজনীন। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেন, জেলা প্রশাসনের সহকারী কমিশনার তাহমিনা আফরোজ ভূঁইয়া ও নিশাত আনজুম আনন্যা, চাঁপাইনবাবগঞ্জ পৌর প্যানেল মেয়র মোসলেমা বেগম মুসি।
কর্মকর্তারা চার নবজাতকের সূষ্ঠুভাবে বেড়ে উঠার ক্ষেত্রে প্রশাসনের সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।
উল্লেখ্য,গত ৮’জানুয়ারি রাজশাহীর একটি হাসপাতালে একই দিনে ২ ছেলে ও ২ মেয়ে সন্তানের জন্ম দেন নাজমিন নাহার। তিনি মহাডাঙ্গা গ্রামের মামুন অর রশিদ সুমনের স্ত্রী। এক সাথে চার শিশুর জন্মে সাধারণ ওই পরিবারে আনন্দের পাশাপাশি শিশুদের ভবিষ্যৎ নিয়ে তৈরী হয় সংশয়।বর্তমানে চার শিশুই সুস্থ রয়েছে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন