ডিমলার বিলুপ্ত ছিটমহল সহ বিভিন্ন এলাকা ঘুরে কম্বল ও খাদ্য বিতরণ করলেন জেলা প্রশাসক

80
gb

মহিনুল ইসলাম সুজন,নীলফামারী প্রতিনিধি ||

নীলফামারীর ডিমলা উপজেলার সাবেক চারটি ছিটমহলসহ তিস্তাপাড়ের দরিদ্র শীতার্তদের মাঝে কম্বল ও শুকনা খাবার বিতরণ করেছেন নীলফামারী জেলা প্রশাসক(ডিসি) নাজিয়া শিরিন। শনিবার (১৯শে জানুয়ারি)দুপুর হতে দীর্ঘ সময় তিনি উপজেলার বিলুপ্ত ছিটমহল-মুজিব নগর,নয়া বাংলা,আনন্দপুর, নগর জিগাবাড়ী, খগাখড়িবাড়ি ইউনিয়ন সহ তিস্তাপাড়ের বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে এক হাজার পরিবারের মাঝে কম্বল ও শুকনা খাবার বিতরণ করেন।
এ সময়ে জেলা প্রশাসক নাজিয়া শিরিনের সাথে জেলা আওয়ামীলীগের সভাপতি নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, ভারপ্রাপ্ত জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা সহকারী কমিশনার (আইসিটি) পূদম পুষ্প চাকমা, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (শিক্ষা ও কল্যান) জাহাঙ্গীর হোসাইন, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (তথ্য, অভিযোগ ও প্রবাসী কল্যান) শাখী ছেপ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার কান্তি ভুষণ রায়,ডিমলা উপজেলার খগাখড়িবাড়ি ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন,গয়াবাড়ি ইউপি চেয়ারম্যান সামসুল হক, টেপাখড়িবাড়ি ইউপি চেয়ারম্যান ময়নুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।
শুকনা খাবারের মধ্যে ছিল পাঁচ কেজি চাল,এক কেজি করে মসুর ডাল, লবন, চিনি ও চিড়া, এক লিটার সয়াবিন তেল,আধা কেজি মুড়ি, বিস্কুট এবং এক ডজন মোমবাতি ও দিয়াশলাই।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More